প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আতাউল মাহমুদের গণসংযোগ অব্যাহত

১৭ নভেম্বর ২০১৮ , ০৩:৩০:০০

ছবি : প্রতিনিধি

মোস্তফা কামাল,
সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের মাঝে তুলে ধরে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে গণসংযোগ অব্যাহত রেখেছেন আ’লীগ মনোনয়ন প্রত্যাশী আ’লীগ কেন্দ্রীয় উপ-কমিটি সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ। শুক্রবার (১৬ নভেম্বর) বাসাইল -সখীপুরের দাড়িয়াপুর, কৈয়ামধু, কাঙ্গালিছেও মাচিয়াসহ বিভিন্ন জায়গায় দিনব্যাপী গণসংযোগ, প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন।

এ সময় সখীপুর প্রেসক্লাবে সখীপুর ও বাসাইল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময়ও করেন তিনি।

সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বলে সর্বত্র দুই উপজেলায়ই আলোচনার শীর্ষে রয়েছেন ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ।

তিনি বাসাইল-সখীপুরের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে সরকারের নানামুখী উন্নয়ন চিত্র ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। তার সমর্থকরাও তার সমর্থনে ও সরকারের উন্নয়ন প্রচারে সারা এলাকায় চষে বেড়াচ্ছেন।

তিনি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আরও আধুনিক মানের শিক্ষা প্রতিষ্ঠান, হাসপাতাল, সড়ক পথসহ নানা উন্নয়নমুখী কর্মকাণ্ডে বাসাইল-সখীপুর উপজেলাকে উন্নয়নের রোল মডেল করে গড়ে তোলার দৃঢ় প্রত্যয়ও ব্যক্ত করেন এবং সখীপুর-বাসাইলের উন্নয়ন তথা আধুনিক সখীপুর-বাসাইল গড়ার বিষয়ে তাঁর ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি পূর্ণ আস্থা রাখার আহ্বান জানান।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: