সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে 

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ 

১৭ নভেম্বর, ২০১৮ ০৮:২৫:৫১

ছবি : প্রতীকী

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাড়ৈখালি ইউনিয়নে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত তালিকাভুক্ত আসামি সন্ত্রাসী তাজেল ইসলাম (৩৬) পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত।

শুক্রবার (১৬ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে শ্রীনগর উপজেলার মদনখালী এলাকার অস্ত্র উদ্ধারে গেলে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সে নিহত হয়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইউনুচ আলী জানান, বাঘরা এলাকার তাজেল ইসলাম হত্যা, ডাকাতি, দস্যুতা, অস্ত্র, মাদক, পুলিশের উপর হামলাসহ বিভিন্ন মামলার আসামি। এবং একটি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি।

তিনি আরও জানান, তাজেল’কে নিয়ে মদনখালী এলাকায় অস্ত্র উদ্ধারে গেলে ওঁত পেতে থাকা তার সহযোগীরা পুলিশের উপর হামলা চালায়। এমতাবস্থায় তাদের সাথে আসামি তাজেল গুলিবিদ্ধ হয়। এবং তিন পুলিশ সদস্য আহত হয়। গুলিবিদ্ধ তাজেলকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ সময় ঘটনাস্থল থেকে দেশি-বিদেশি আগ্নেয়াস্ত্র ও মাদক ইয়াবা টেবলেট পাওয়া যায়। বর্তমানে তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: