নেইমারের ম্যাজিকে উরুগুয়েকে হারাল ব্রাজিল

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮, ০৯:২৪ এএম

উরুগুয়ের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মাঠে নামে ব্রাজিল দল। ব্রকজিলিয়ান পোস্টারবয় নেইমার জুনিয়রের করা একমাত্র গোলে উরুগুয়ের বিপক্ষে জয় পেল ব্রাজিল। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে উরুগুয়েকে ১-০ গোলে হারাল তারা।

বাংলাদেশ সময় শুক্রবার রাত ২.০০ টায় মুখোমুখি হয় পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল ও দুই বারের বিশ্ব চ্যাম্পিয়ন উরুগুয়ে। ল্যাটিন আমেরিকার এই শীর্ষ দুই দলের লড়াইটা হয়েছে ইংলিশ ক্লাব আর্সেনালের এমিরেসট স্টেডিয়ামে।

শুক্রবারের এই ম্যাচে রাশিয়া বিশ্বকাপের হতাশা পেছনে ফেলে জয়ের জন্য ব্রাজিল ম্যাচের শুরু থেকে প্রতিপক্ষের রক্ষণভাগে চাপ বাড়ায়। ম্যাচের প্রথম ১৪ মিনিটে একক প্রচেষ্টায় দলকে এগিয়ে নেয়ার জন্য দুটি সুযোগ তৈরি করেছিলেন নেইমার। কিন্তু কাজে লাগাতে পারেননি।

তবে শেষ সময় এসে অর্থাৎ ম্যাচের ৭৬তম মিনিটে নেইমারের স্পট কিকে এগিয়ে যায় ব্রাজিল। ডি-বক্সে দানিলো ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় ব্রাজিল। ফুটবল বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড় ব্রকজিলিয়ান পোস্টারবয় নেইমারের এটি ৬০তম গোল।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: