প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ড. কামালের নেতৃত্বে 

টাঙ্গাইলে পৌঁছেছেন ঐক্যফ্রন্ট নেতারা

১৭ নভেম্বর, ২০১৮ ১০:২০:০০

ছবি : ফাইল ফটো

গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের নেতৃত্বে টাঙ্গাইলে পৌঁছেছেন ঐক্যফ্রন্ট নেতারা।

আজ শনিবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মওলানা আবদুল হামিদ খান ভাসানীর মাজার জিয়ারত করার কথা রয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

ইতোমধ্যে ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেনের নেতৃত্বে জোটের শীর্ষ নেতারা টাঙ্গাইলে অবস্থান করছেন।

শনিবার (১৭ নভেম্বর) ভোর সাড়ে ৫টায় টাঙ্গাইলের উদ্দেশ্যে রাজধানী ঢাকা ত্যাগ করেন ঐক্যফ্রন্টের নেতারা।

জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সেখানে যাওয়া কথা থাকলেও তিনি যাচ্ছেন না। তবে বিএনপি নেতা মওদুদ আহমদ আছেন।

এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু।
তিনি বলেন, আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আমরা উনার মাজার জিয়ারত করতে টাঙ্গাইল এসেছি।

ঢাকা থেকে দুইটি গাড়িতে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা টাঙ্গাইল পৌঁছান। মাজার জিয়ারতের পর সেখানে স্থানীয় ঐক্যফ্রন্ট আয়োজিত সভায় বক্তব্য রাখবেন নেতারা। আগে থেকেই ফ্রন্টের শীর্ষ নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী ও ইকবাল সিদ্দিকী রয়েছেন সেখানে। এছাড়াও সুলতান মোহাম্মদ মনসুর, গণফোরামের মোস্তাক আহমেদ তাদের সঙ্গে রয়েছেন।

জানা গেছে, টাঙ্গাইল থেকে ঢাকা ফিরে সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট আয়োজিত সমাবেশে বক্তব্য রাখবেন ড. কামাল হোসেনসহ অন্যরা। আজ সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে ওই সমাবেশের কারণে টাঙ্গাইল আসেননি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী।

এর আগে সিলেটে হযরত শাহ জালাল ও শাহ পরানের মাজার জিয়ারতের মধ্য দিয়ে নিজেদের যাত্রা শুরু করে সরকারবিরোধী জোট জাতীয় ঐক্যফ্রন্ট।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: