একনজরে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকারের সময়সূচি

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮, ০১:৪৪ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদার জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে আগামী রবিবার (১৮ নভেম্বর) থেকে বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হবে।

বিভাগ অনুযায়ী বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকারের তারিখ ও সময়সূচি প্রকাশ করেছে দলটি।

শুক্রবার (১৬ নভেম্বর) বেলা ১১টায় দিকে এক সংবাদ সম্মেলন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ তথ্য জানান।

সময়সূচি অনুযায়ী, প্রথমদিন আগামী রবিবার (১৮ নভেম্বর) সকাল ৯টা থেকে দুপুর দেড়টা (১-১:৩০টা) পর্যন্ত রংপুর বিভাগ এবং দুপুর আড়াইটা (২:৩০টা) থেকে রাজশাহী বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হবে।

এরপর দিন সোমবার (১৯ নভেম্বর) সকাল ৯টা থেকে দুপুর দেড়টা (১:৩০টা) পর্যন্ত বরিশাল বিভাগ এবং দুপুর আড়াইটা (২:৩০টা) থেকে খুলনা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হবে।

মঙ্গলবার (২০ নভেম্বর) সকাল ৯টা থেকে দুপুর দেড়টা (১:৩০টা) চট্টগ্রাম বিভাগ এবং দুপুর আড়াইটা (২:৩০টা) থেকে সিলেট বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হবে।

বুধবার (২১ নভেম্বর) সকাল ৯টা থেকে দুপুর দেড়টা (১:৩০টা) পর্যন্ত ময়মনসিংহ বিভাগ এবং দুপুর আড়াইটা (২:৩০টা) থেকে ঢাকা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হবে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: