আরেফিন আল ইমরান

ডেস্ক কন্ট্রিবিউটর

প্রথম টেস্টের জন্য দল ঘোষণা, সুযোগ পেলেন যারা

১৭ নভেম্বর, ২০১৮ ১৪:২৫:৪০

ছবি: সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের জন্য ১৩ সদস্যের দল ঘোষনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দলে ফিরেছেন নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। তিনিই নেতৃত্ব দেবেন ক্যারিবীয়দের বিপক্ষে। দলে চমক হিসেবে জায়গা পেয়েছেন অফস্পিনার নাইম হাসান।

এদিকে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজে অব্যাহত খারাপ ফর্মের দরুন বাদ পড়েছেন ওপেনার লিটন দাস। তার জায়গায় দলে সুযোগ পেয়েছেন সৌম্য সরকার। এছাড়া জিম্বাবুয়ের বিপক্ষে অভিষিক্ত আরিফুল হক, মোহাম্মম মিথুন ও খালেদ আহমেদ দলে জায়গা ধরে রেখেছেন। ব্যর্থ হওয়ার পরও ইমরুল কায়েসকে টেস্টে আবারও বিবেচনা করা হয়েছে।

ইনজুরি পুরোপুর না সারায় দলের বাইরে থাকছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। ২২ নভেম্বর চট্টগ্রামে মাঠে গড়াবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট। আগামী ৩০ নভেম্বর দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে মিরপুরে।

১৩ সদস্যের বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মোহাম্মাদ মিথুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, আরিফুল হক, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, খালেদ আহমেদ ও নাইম হাসান।

বিডি২৪লাইভ/এএআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: