পলকের উদ্যোগে বিনামূল্যে চক্ষুসেবা পেল সহস্রাধিক রোগী

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮, ০৫:২১ পিএম

নাটোরের সিংড়ায় সহস্রাধিক দরিদ্র রোগীদের বিনামূল্যে চক্ষুসেবা প্রদান করা হয়েছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির উদ্যোগে শনিবার (১৭ নভেম্বর) দিনব্যাপী পৌর কমিউনিটি সেন্টারে বিনামূল্যে চক্ষু শিবিরে এ সেবা দেয়া হয়। প্রতিমন্ত্রী পলক এই চক্ষু শিবিরের উদ্বোধন করেন।

এ সময় পৌরসভার মেয়র মোঃ জান্নাতুল ফেরদৌস, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদারসহ পৌর ও উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী চক্ষু শিবিরে সিরাজগঞ্জের অধ্যাপক এম.এ মতিন মেমোরিয়াল বিএনএসবিবেজ চক্ষু হাসপাতালের চিকিৎসক ডাঃ আশরাফুল ইসলামের নেতৃত্বে ৫ জন চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসক দরিদ্র রোগীদের বিনামূল্যে সেবা প্রদান করেন।

সিরাজগঞ্জের অধ্যাপক এম.এ মতিন মেমোরিয়াল বিএনএসবি বেজ চক্ষু হাসপাতালের চক্ষু শিবিরের সমন্বয়ক আঃ আলিম জানান, দিনব্যাপী সহস্রাধিক রোগীদের সেবা প্রদান করা হয়েছে।

এদের মধ্যে ৩৫০ জনকে বিনামূল্যে চশমা দেয়া হয়েছে।

&dquote;&dquote;এ ছাড়াও ১৫০জন রোগীকে ছানি অপারেশনের জন্য হাসপাতালে নেয়া হবে। তাদের যাতায়াত ও ঔষধের খরচ হাসপাতাল কর্তৃপক্ষ বহন করবে।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: