প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার ছাত্রী!

১৮ নভেম্বর ২০১৮ , ১০:১৭:০০

ছবি : প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণ শিকার হলেন বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির এক ছাত্রী (১৩)। 

ধর্ষিতা ওই ছাত্রী বাড়ি উপজেলার বিনোদপুর ইউনিয়নের চাঁদশিকারী গ্রামে।

এ ঘটনার পর ধর্ষক পলাতক রয়েছে। এ সময় ঘটনাস্থলে হাতের চুড়ি ভেঙে পড়ে থাকতে দেখা গেছে এবং রক্তের ছড়াছড়িও দেখা গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

জানা গেছে, বেশ কয়েকদিন পূর্বে ওই স্কুল ছাত্রীর সঙ্গে মুঠোফোনে পরিচয় হয় এক যুবকের। এক পর্যায়ে প্রেমের ফাঁদে ফেলে শিবগঞ্জ পৌর এলাকার খান মার্কেট বন্ধ থাকার সুবাদে শনিবার (১৭ নভেম্বর) বিকেলে ওই ছাত্রীকে নিয়ে মার্কেটের দোতালায় জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় ধর্ষক।

তবে ধর্ষকের নাম পরিচয় বলতে পারেনি ওই ছাত্রী। 

এ বিষয়ে শিবগঞ্জ থানার এসআই রনি কুমার সাহা বিডি২৪লাইভকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করি। তবে তার অবস্থার বেগতিক দেখে তাকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করা হয়। 

তবে ভুক্তভোগী পরিবারের কাছ থেকে জানা গেছে, মামলার দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: