আরেফিন আল ইমরান

ডেস্ক কন্ট্রিবিউটর

হঠাৎ ইনজুরিতে রাকিটিচ!

১৮ নভেম্বর, ২০১৮ ১৫:১৬:২৩

ছবি: সংগৃহীত

ক্রোয়েশিয়ার মিডফিল্ডার ইভান রাকিটিচ হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছেন বলে নিশ্চিত করেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। উয়েফা নেশনস লিগে স্পেনের বিপক্ষে ক্রোয়েশিয়ার ৩-২ গোলে জয়ের খেলায় দ্বিতীয়ার্ধে চোট নিয়ে মাঠ ছাড়েন রাকিটিচ।

৩০ বছর বয়সি এই মিডফিল্ডার ওয়েম্বলিতে ইংল্যান্ডের বিপক্ষে খেলতে যাবেন না বলে আগেই নিশ্চিত করেছেন ক্রোয়েশিয়ার কোচ। এদিকে শনিবার পরীক্ষা-নিরীক্ষার পর বার্সেলোনা জানায়, রাকিটিচ তার ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন। তবে সেরে উঠতে কতদিন লাগবে, তা জানায়নি তারা। ফলে ক্লাবের খেলাগুলোতে তাকে মিস করবে ক্যাটালানরা।

অবশ্য বার্সেলোনার পরের ম্যাচে আগামী ২৪ নভেম্বর অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে নিষেধাজ্ঞার কারণে এমনিতেই খেলতে পারবেন না রাকিটিচ। আন্তর্জাতিক বিরতির আগে সবশেষ ম্যাচে রিয়াল বেটিসের সঙ্গে ৪-৩ গোলে হারের লড়াইয়ে দুই হলুদ কার্ড দেখেছিলেন তিনি। তবে ২৮ নভেম্বর চ্যাম্পিয়নস লিগে পিএসভির বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরতে পারেন রাকিটিচ। অবশ্য বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে তাকে নিয়ে কোনো ঝুঁকি নেবেন বলে মনে হয় না।

বিডি২৪লাইভ/এএআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: