অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে তুহিন

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৮, ০৩:২০ পিএম

কিশোরগঞ্জের হারুয়ায় অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া ৭টি বসতঘর পরিদর্শন করলেন রাষ্ট্রপতির ছেলে কিশোরগঞ্জ-হোসেনপুর-১ আসনের মনোনয়ন প্রত্যাশী রাসেল আহম্মেদ তুহিন।

শনিবার বিকেলে (১৭ নভেম্বর) রাষ্ট্রপতি আবদুল হামিদ এর মেজো ছেলে প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ এর পরিচালক তুহিন এসব ক্ষতিগ্রস্থ ঘড়বাড়ি পরিদর্শন করেন। এছাড়াও একই এলাকার বিসমিল্লাহ জামে মসজিদের নতুন ভবন পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে হারুয়া চৌরাস্থা মোড়ে ফেরদৌস ওয়াহিদ বাপ্পী ঢালী’র আয়োজনে একটি উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন রাসেল আহম্মেদ তুহিন।

এসময় তিনি বলেন, আমার শরীরে এখনো এই হারুয়ার মাটি লেগে আছে। এই মাটি মরার আগ পর্যন্ত আমার শরীরে লেগে থাকবে। এই এলাকার মানুষ আমাকে যে ভাবে সহযোগিতা করেছে তার ঋণ আমি কোনোদিন শোধ করতে পারবনা। তাই আমি এই এলাকার মানুষের সঙ্গে মরার আগ পর্যন্ত মিশে থাকতে চাই।

তিনি একাদশ জাতীয় নির্বাচন নিয়ে বলেন, আমি যদি সৎ হই, আমি যদি আদর্শবান হই, আমি যদি সাধারণ মানুষের পাশে থেকে মানুষের কোনো উপকার করে থাকি তাহলে আল্লাহ আমার মনোনয়নের ব্যবস্থা করে দিবেন। আর এই পর্যন্ত আমি সাধারণ মানুষদেরকে নিয়ে কিশোরগঞ্জ-হোসেনপুর এলাকার বিভিন্ন ইউনিয়নে উঠান বৈঠক, মতবিনিময় সভা ও বিভিন্ন বাজারে মানুষের সাথে সাক্ষাৎ করেছি। তাই আপনারাই জানেন আমি কেমন মানুষ।

তিনি আরো বলেন, আমি মনোনয়ন পাইলেও সাধারণ মানুষের সাথে আছি- না পাইলেও আছি। কারণ আমি রাষ্ট্রপতির ছেলে হলেও আমি সাধারণ মানুষের সাথে থেকে বড় হয়েছি। তাই আমি সাধারণ মানুষের দুঃখ-কষ্ট গুলো বুঝি। পরিশেষে আপনাদের কাছে আমার জন্য দোয়া চাচ্ছি। আমি যেন মরার আগ পর্যন্ত সাধারণ মানুষের পাশে থাকতে পারি।

রাসেল আহম্মেদ তুহিন আরো বলেন, আপনারা যাকে ভালো মনে করবেন, যাকে সৎ মনে করবেন তাকেই আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিবেন এবং শেখ হাসিনাকে আর একবার প্রধানমন্ত্রী বানিয়ে বাংলাদেশের উন্নয়ন করার সুযোগ করে দিবেন। এটাই আমার আপনাদের কাছে চাওয়া।

এ সময় মুক্তিযোদ্ধা আবদুল মোতালিব এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ ছাত্র লীগের সাবেক সভাপতি উজ্জল কামরুল, আওয়ামী লীগ নেতা আল মামুন, ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক কামাল, কিশোরগঞ্জ জেলা ছাত্র লেিগর সভাপতি শফিকুল গনি ঢালী লিমন, সাংগঠনিক সম্পাদক আল মারুফ, ধর্ম বিষয়ক সম্পাদক নাজিরুল করিম আরমান, এলাকাবাসীর পক্ষে আলকাছ মিয়া প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ এর সাবেক প্রচার সম্পাদক আনোয়ার কামাল, অ্যাডভোকেট মীর সোহেল, আব্দুস ছাত্তার, অ্যাডভোকেট কামরুল ইসলাম বাবু, ইফতেকারুল ইসলাম পাভেল, জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট সানোয়ার হোসেন রুবেল, বাংলাদেশ মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক তারেক কামাল, রশিদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি আবু তাহের বেপারী, ছাত্র লীগ নেতা সুজন সুলতানসহ আওয়ামী লীগ, ছাত্র লীগ ও হারুয়া এলাকার নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে রাতে শহরের পুরানথানা ইসলামিয়া সুপার মার্কেট এর মাঠে পুরান থানা এলাকার গণমানুষের আয়োজনে এক চা চক্রে মিলিত হন মনোনয়ন প্রার্থী রাসেল আহম্মেদ তুহিন।

এছাড়াও রাসেল আহম্মেদ তুহিন কিশোরগঞ্জ শহরে রাস্থা দিয়ে পায়ে হেঁটে হেঁটে সাধারণ মানুষের সাথে হাত মিলান ও দোয়া চান।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: