দিলওয়ার খান

বিশেষ প্রতিনিধি, নেত্রোকোনা

শিক্ষার্থীদের কাছে মাদকদ্রব্য বিক্রয় না করার দাবিতে মানববন্ধন

২০ নভেম্বর, ২০১৮ ১৬:৪৪:৫১

ছবি: প্রতিনিধি

পরিবেশ রক্ষায় স্কুল কলেজের শিক্ষার্থীদের নিকট সিগারেটসহ মাদকদ্রব্য বিক্রয় না করার দাবিতে নেত্রকোনায় জনসচেতনতামূলক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বেসরকারি সংস্থা আইইডি’র সহযোগিতায় স্বেচ্ছাসেবী সংগঠন জনউদ্যোগ মঙ্গলবার বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত পৌরসভার মোড়ে ঘন্টাব্যাপী জনসচেতনতামূলক এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। মানববন্ধনে জন উদ্যোগের সদস্য/সদস্যা ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দুই শতাধিক শিক্ষার্থী ও সমাজের নানা শ্রেণি পেশার লোকজন স্বতঃষ্ফূর্ত অংশ গ্রহণ করেন।

কোমলমতি শিক্ষার্থীদের কাছে ব্যবসায়ীরা যাতে সিগারেটসহ কোন প্রকার মাদক দ্রব্য বিক্রয় না করেন সে ব্যাপারে ব্যবসায়ীসহ সকল অভিভাবকদের আরো সচেতন হওয়ার দাবি জানিয়ে বক্তব্য রাখেন জন উদ্যোগ-এর আহ্বায়ক অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, এআরএফবি চেয়ারম্যান ও আরজেএফ সভাপতি সিনিয়র সাংবাদিক দিলওয়ার খান,সাংবাদিক ম, কিবরিয়া চৌধুরী হেলিম, সাংবাদিক এ কে এম আব্দুল্লাহ, উন্মেষ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আরিফুল ইসলাম রিপন, প্রকৃতি বাঁচাও আন্দোলনের সভাপতি কবি তানভীর জাহান চৌধুরী, নেত্রকোনা সাহিত্য সমাজের সম্পাদক সাইফুল্লাহ এমরান, হিমু পাঠক আড্ডা’র প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক আলপনা বেগম, সম্পাদক সুজাদুল ইসলাম ফারাস, নেত্রকোনা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ভজন দাস, সাংস্কৃতিক নেত্রী শিল্পী ভট্টাচার্য্য, শিশু ছায়া’র সভাপতি সুহায়েব আহমেদ, হিমু পাঠক আড্ডা’র সদস্য জুয়েল রানা ও জনউদ্যোগের ফেলো শ্যামলেন্দু পাল প্রমুখ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: