মশিউর দিপু

বরিশাল প্রতিনিধি

বিএনপি নেতার বাসায় তালা দিল যুবলীগ!

২০ নভেম্বর, ২০১৮ ২২:০৪:০০

ছবি : প্রতীকী

বরিশালের গৌরনদী উপজেলা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. শাহ আলম ফকিরের বাসার মূল ফটকে তালা ঝুলিয়ে অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে।

অভিযোগ করে গৌরনদী পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর মো. শাহআলম ফকির বলেন, মঙ্গলবার (২০ নভেম্বর) দুপুরে আমার বসত ঘরের মূল ফটকে ও আমার দুই ভাইয়ের দোকানে তালা ঝুলিয়ে দেয় যুবলীগ ও ছাত্রলীগের ১০-১২ জন নেতাকর্মী। একপর্যায়ে তারা গালাগাল করে আমাকে ও আমার পরিবারবর্গকে এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকি দেয়। এতে আমিসহ আমার পরিবারের সদস্যরা অবরুদ্ধ হয়ে আছি।

এ বিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা অস্বীকার করে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাহাবুব আলম ও উপজেলার ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূইয়া বলেন- এ ঘটনার সাথে যুবলীগ ও ছাত্রলীগের কোনো নেতাকর্মী জড়িত নয়।

গৌরনদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম সরোয়ার বলেন, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: