সিদ্ধিরগঞ্জে শামীম ওসমান

‘আমি বেশি দিন রাজনীতি করমু না’ 

২১ নভেম্বর, ২০১৮ ০৯:২৯:০০

ছবি : ফাইল ফটো

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক একেএম শামীম ওসমান বলেছেন, আমি বেশি দিন রাজনীতি করমু না। কিন্তু আমি আমার নারায়ণগঞ্জকে সুন্দর দেখতে চাই। আমার সারা শরীর যদি বাংলাদেশ হয় তাহলে নারায়ণগঞ্জ আমার হৃদপিণ্ড। আমি জানি মন্ত্রীদের থেকে টাকা কিভাবে আনতে হয়। আমারে না দিলে টেবিল থাকবে না একটাও। তিনি বলেন, আমি গত ৫ বছরে অনেক কাজ করেছি।

তারপরও কিছু কাজ বাকি আছে। আগামীতে আবার আসলে তিন বছরের মধ্যে সব কাজ হয়ে যাবে।

শেখ হাসিনা যদি আবার প্রধানমন্ত্রী হয় আর আমি থাকি তাহলে এই কাজগুলো আমি করবো।

মঙ্গলবার (২০ নভেম্বর) সিদ্ধিরগঞ্জের শিমরাইল জিরো পয়েন্টে গণসংযোগ পূর্ব এক সংক্ষিপ্ত সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি কোন ফ্যাক্টর না। আমার জন্য চক্ষুলজ্জায় পড়বেন না। ভয় পাবেন ওনাকে যিনি আপনাকে দুনিয়াতে পাঠাইছেন। তার সাথে ভণ্ডামী করবেন না।

শামীম ওসমান বলেন, আমি নারায়ণগঞ্জকে এমনভাবে সাজাতে চাই যেন সারা বাংলাদেশের মানুষ দেখতে আসে। যদি আল্লাহর হুকুম থাকে আর প্রধানমন্ত্রী আবার ক্ষমতায় আসে তাহলে আমি এটা করবো।

উন্নয়নের ফিরিস্তি দিয়ে তিনি বলেন, বিগত ১৫ বছরে যে কয়জন এমপি আসছে তারা কেউ আমার ৫০ ভাগের এক ভাগও উন্নয়ন করেনি। আমি গতবার এমপি হয়ে সারা বাংলাদেশের এমপিদের মধ্যে সর্বোচ্চ ২৬০০ কোটি টাকার কাজ করেছি। এবার করেছি ৭ হাজার ৪০০ কোটি টাকার উন্নয়ন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নাসিক ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: আরিফুল হক হাসান, ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখার আলম খোকন, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু প্রমুখ। সূত্র: মানবজমিন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: