সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

জাসদ থেকে মনোনয়ন পেলেন প্রাণ গোবিন্দ চৌধুরী

২১ নভেম্বর, ২০১৮ ১৯:৫৭:৪৩

ছবি: প্রতিনিধি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-২ (সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ) আসনে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটি থেকে মনোনয়ন পেয়েছেন সিরাজগঞ্জ জেলা জাসদের সহ সভাপতি, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সহ সভাপতি প্রান গোবিন্দ চৌধুরী।

মঙ্গলবার (২১ নভেম্বর) ঢাকায় জাসদের কেন্দ্রীয় কার্যালয়ে তার হাতে মনোনয়নপত্র তুলে দেন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি এ্যাডঃ শওকত খান।

জাসদ থেকে মনোনয়ন পাওয়ায় প্রান গোবিন্দ চৌধুরী কেন্দ্রীয় কমিটির সভাপতি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শিরিন আকতারসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। প্রান গোবিন্দ চৌধুরী বিভিন্ন সমাজসেবা মুলক কাজের সাথে দীর্ঘদিন যাবত জড়িত রয়েছেন। তিনি জেলা রেডক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্টির সদস্য সহ বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের সাথে জড়িত আছেন। তিনি সিরাজগঞ্জবাসীর দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: