মিষ্টি দিয়ে মাশরাফির জন্য ভোট চাইলেন নেতাকর্মীরা

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৮, ১০:১৪ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাচ্ছেন ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা। গতকাল মঙ্গলবার (২০ নভেম্বর) বিষয়টি গণমাধ্যমকে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তার মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত হওয়ার খবরে নড়াইল স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে মিষ্টি বিতরণ করা হয়েছে। বুধবার (২১ নভেম্বর) সন্ধ্যায় স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু চত্বরে দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। একইসঙ্গে মাশরাফি জন্য নৌকা মার্কায় ভোট চাওয়া শুরু করেছেন নেতাকর্মীরা।

জানা গেছে, মাশরাফি নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হচ্ছেন। এই খবর এলাকার মানুষের মধ্যে তুমুল আলোচনার জন্ম দিয়েছে। একই সঙ্গে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কে হচ্ছেন এ নিয়ে চলছে আলোচনা। বিকেলে জেলার বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। পাশাপাশি মাশরাফির পক্ষে নড়াইলে নির্বাচনী প্রচারণা শুরু করেন ভক্তসহ দলীয় নেতাকর্মীরা।

মাশরাফির পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বিকেলে আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগের আয়োজনে সদর উপজেলার শম্ভুডাঙ্গায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

&dquote;&dquote;বক্তারা বলেন, নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজাকে নৌকা প্রতীকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে জয়ী করতে হবে। মাশরাফি শুধু নড়াইলের নয়, ১৬ কোটি মানুষের ভালোবাসার মানুষ। তাই তাকে বিপুল ভোটের ব্যবধানে জয়ী করে এ আসনটি শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এসএম পলাশ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রিয়াজ মাহমুদ মিশাম, সদস্য সচিব নুরুজ্জামান নান্নু ও পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলু প্রমুখ।

এদিকে, মাশরাফি ছাড়াও নড়াইল-২ আসনে আওয়ামী লীগের আরো যারা মনোনয়নপত্র কিনেছিলেন তারা হলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য শিল্পপতি শেখ আমিনুর রহমান হিমু, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ নূরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আইয়ূব আলী, এসএম আসিফুর রহমান বাপ্পি, সাবেক সংসদ সদস্য এস কে আবু বাকের, শিল্পপতি বাসুদেব ব্যানার্জি, লোহাগড়া আওয়ামী লীগের উপদেষ্টা লে. কর্নেল সৈয়দ হাসান ইকবাল, জেলা আওয়ামী লীগের সদস্য হাসানুজ্জামান, রাশিদুল বাসার ডলার, অ্যাডভোকেট শেখ তরিকুল ইসলাম, যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শারমিন সুলতানা শর্মী, ঢাকা সিটি কর্পোরেশনের কাউন্সিলর আওয়ামী লীগ নেতা মুন্সী কামরুজ্জামান কাজল, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা হাবিবুর রহমান তাপস ও সুজন রহমান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: