প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

আহমেদ ফেরদৌস খান

স্টাফ করেসপন্ডেন্ট

জরুরি সংবাদ সম্মেলনে যা বললেন কর্নেল অলি

২২ নভেম্বর, ২০১৮ ১৪:৩৭:৪৭

ফাইল ফটো

২০ দলীয় জোটের প্রধান সমন্বয়ক ও লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমেদ বীরবিক্রম বলেছেন, মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আসন ভাগাভাগির নামে বানরের পিঠা ভাগ হবে না। বরং যোগ্য ও জনগণের মনের মানুষদেরই নির্বাচনে অংশ নেয়ার জন্য মনোনয়ন দেয়া হবে।

বৃহস্পতিবার (২২ নভেম্বর) সকাল ১১ টায় বনানীর ফিউশন হান্টে এই জরুরি সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

কর্নেল অলি বলেন, একাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য যোগ্য ও জনগণের মনের মানুষদেরই মনোনয়ন দেয়া হবে। ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে হবে। জনগণের দ্বারা নির্বাচিত প্রতিনিধির মাধ্যমে সরকার গঠন করতে হবে। এর জন্য প্রয়োজন জনগণের সৎ সাহস এবং সচেতনতা।

তিনি বলেন, নতুন নতুন ব্যাংক অনুমোদনের ফলে অর্থনীতিতে যেকোন সময় ব্যাপক ধস নামতে পারে। এখন জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে। এ অবস্থা থেকে উত্তোরণের জন্য জাতি, ধর্ম, দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

২০ দলীয় জোটের শরিক দলের এই নেতা বলেন, তফশিল ঘোষণার পরও বিএনপির অনেক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দিয়ে তাঁদের গ্রেপ্তার করা হচ্ছে। নির্বাচন কমিশন এ বিষয়ে নীরব ভূমিকা পালন করছে বলেও অভিযোগ করেন তিনি।

বিডি২৪লাইভ/এএফকে/এএইচ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: