আসিফ আলম

বিনোদন প্রতিবেদক

ধানের শীষের প্রচারণায় মাঠে মনির খান

২২ নভেম্বর, ২০১৮ ১৫:৫১:০০

ছবি : প্রতিনিধি

৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। আর এই নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতি নিচ্ছে রাজনৈতিক দলগুলো। ইতোমধ্যে নমিনেশন জমা দিয়েছে রাজনৈতিক দল গুলোর নেতারা।

আসন্ন নির্বাচনকে সামনে রেখে চড়েচড়ে বসেছে দলগুলো। বিশেষ করে আওয়ামী লীগ ও বিএনপি। এই দুই দল টার্গেট সেলিব্রেটিদের নিয়ে।

আগামী একাদশ নির্বাচনে অংশগ্রহণ করতে যাচ্ছেন কণ্ঠশিল্পী মনির খান। মনির খান বর্তমানে বিএনপির কেন্দ্রীয় সাংস্কৃতি সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। আসন্ন নির্বাচনকে সামনে রেখে গণসংযোগও চালাচ্ছেন। ঝিনাইদহ-৩ আসন থেকে নির্বাচন করার জন্য বিএনপির মনোনায়ন কিনেছেন তিনি। আর তাই বেশ জোরে শোরেই চালাচ্ছে তার নির্বাচনী প্রচারণা।

নির্বাচনে অংশগ্রহণ সম্পর্কে জানার জন্য কণ্ঠশিল্পী মনির খানের সাথে যোগাযোগ করা হলে তিনি বিডি২৪লাইভকে বলেন, ‘কণ্ঠশিল্পী হিসেবে আমার পরিচয় প্রায় দুই যুগের। মানুষের ভালোবাসায় আমি মনির খান হয়েছি। সারাজীবন মানুষের ভালোবাসা নিয়ে গেলাম এবার কিছুটা হলেও তাদের কাছাকাছি থেকে মানুষের সেবা করতে চাই। সেই চিন্তাধারা থেকে আমি নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। যদি এবার বিএনপি থেকে মনোনয়ন পাই তবে অব্যশই নির্বাচন করব।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে মনির খানের ফ্যানপেজে নির্বাচনের কর্মকাণ্ড চালাচ্ছেন বলে তিনি জানিয়েছেন।

নির্বাচন নিয়ে একটু বেশি আত্মবিশ্বাসী হয়ে মনির খান বলেন, ‘সারা বাংলাদেশে বিএনপির ৩০০ আসনে মধ্যে ঝিনাইদহা-৩ আসন বিএনপির আখড়া। সেখান থেকে আমি নির্বাচন করতে যাচ্ছি। দল যদি আমাকে মনোনায়ন দেয় এবং সরকার যদি সুষ্ঠু নির্বাচন দিয়ে নির্বাচন করেন তবে আমি বিজয়ী হব।’

বিডি২৪লাইভ/এএ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: