রণবীরকে বলা দীপিকার গোপন কথা ফাঁস করলেন রবিনা!

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৮, ০৩:৫৫ পিএম

ইতালিতে শেষ হল দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের স্বপ্নের বিয়ের অনুষ্ঠান। ১৪ ও ১৫ নভেম্বর জুড়ে ইতালিতে কঙ্কনি এবং সিন্ধিপ্রথায় বিয়ে সারেন বলিউড সেনসেশন দীপিকা-রণবীর সিং। প্রথম দিন কোঙ্কনি প্রথা মেনে বিয়ে করেছেন তারা। দ্বিতীয় দিন বিয়ে হয় সিন্ধ্রি প্রথায়। ২১ নভেম্বর ব্যাঙ্গালোরের লীলা প্যালেসে হয়েছে রণবীর-দীপিকার প্রথম রিসেপশন।

দীর্ঘ ৬ বছর সম্পর্কে থাকার পর অবশেষে বিয়েটা সেরে ফেলায় নব-দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের সকলেই। তাদের মধ্যে রবিনা ট্যান্ডন অন্যতম। একেবারেই ব্যক্তিগতভাবে সেলিব্রেট হয়েছে দীপিকা-রণবীর সিং বিয়ের অনুষ্ঠান। তবে এই গোপনীতার মাঝেও দীপিকার জানানো এক গোপন কথা ফাঁস করে দিয়েছেন রবিনা।

জিনিউজ পত্রিকার প্রতিবেদনে বলা হয়, একেবারেই ব্যক্তিগতভাবে ১৪ ও ১৫ তারিখ দীপিকা ও রণবীরের লেক কোমোর বিয়ের অনুষ্ঠান সেলিব্রেট হয়। বেশ কঠিন বাধা নিষেধের কারণে একটিও ছবি ফাঁস হতে পরেনি। এমনকি জানতে দেওয়া হয়নি কীভাবে কী অনুষ্ঠান হচ্ছে। কিন্তু বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে রণবীর সম্পর্কে দীপিকার বলা গোপন কথা ফাঁস করে দিলেন রবিনা।

রণবীর-দীপিকাকে শুভচ্ছা জানাতে গিয়ে লিখেছেন, ‘টাচ উড, আমি ভীষণ খুশি। একটা গোপন কথা জানাই, বহুবছর আগে দীপিকা বিমানে যাওয়ার সময় আমার সঙ্গে শেয়ার করেছিল। বলেছিল রণবীর আমাকে বাড়ির মতো অনুভূতি দেয়। ও কাছে থাকলে আমার মনে হয় আমি বাড়িতে আছি। আমি দীপিকার ওই কথাগুলো কখনও ভুলব না। সত্যি দীপিকাকে দেখে মনে হচ্ছে যে, ও বাড়িতেই আছে। আনন্দে আছে। সৃষ্টিকর্তা ওদের দুজনকেই আশীর্বাদ করুন।’

সাধারণত, প্রত্যেক মেয়ের কাছেই তার বাবার বাড়িতে থাকার একটা আলাদা আনন্দ ও অনুভূতি থাকে। যে করণে যতই বাড়ি থেকে দূরে থাকুক না কেন। বার বার ফির আসতে মন চায়।

দীপিকার কথাতেও সেটা বুঝা যায়, ব্যাঙ্গালোর থেকে বহু দূরে মুম্বাইতে থাকার পরও শুধু রণবীর সিংয়ের জন্য তিনি বাড়ির ভালোবাসা, বাড়িতে থাকার সুখ অনুভব করেন। আর দীপিকা যে রণবীরের সঙ্গে ভীষণ খুশি তা তার চোখে মুখে প্রতি মুহূর্তে ফুটে উঠেছে। রণবীরও দীপিকার জন্য পাগল।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: