প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আসিফ আলম

বিনোদন প্রতিবেদক

‘দহনকে’ কেন্দ্র করে ভিন্ন এক এফডিসি

২৩ নভেম্বর, ২০১৮ ০৮:৩১:০০

ছবি : প্রতিনিধি

চলতি বছরের অন্যতম আলোচিত ছবি সিয়ম-পূজা অভিনীত দিতিয় চলচ্চিত্র দহন। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া নির্মাণ করছে চলচ্চিত্রটি। আগামী ৩০ নভেম্বর সিনেমাটি সারা দেশে মুক্তি পাবে। মুক্তিকে সামনে রেখে বৃহস্পতিবার (২২ নভেম্বর) বিএফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্স চত্বরে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হয়।

রায়হান রাফি পরিচালিত ‘দহন’ সিনেমার ট্রেলার প্রকাশনা কেন্দ্র করে সমগ্র বিএফডিসি সেজে ছিলো ভিন্ন এক রংয়ে। চারদিকেই ছিলো উৎসবের আমেজ।

অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানি বলেন, সিয়াম-পূজা জুটির প্রথম ছবি হিট। আর এই ছিবিটিও হিট হবে। আর এই জুটি সামনে অনেক দূর যাবে।

নায়ক সিয়াম বলেন, ‘চলচ্চিত্রটি শুধু আমাদের নয়। এই ছবিটি সারা বাংলাদেশের মানুষের। আসুন আমরা আমাদের নিজেদের মাঝে বিভাজন ভুলে গিয়ে সবাই একসঙ্গে বাংলা চলচ্চিত্রকে সামনে এগিয়ে নিয়ে যাই।’

অনুষ্ঠানে চলচ্চিত্রাঙ্গনের তারকা অভিনেতা-অভিনেত্রী, নির্মাতা ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

অভিনয়শিল্পীদের মধ্যে ছিলেন- তারিক আনাম খান, ওমর সানি, অমিত হাসান, বাপ্পারাজ, নাদের চৌধুরী, আমান রেজা, অমৃতা, শিমুল খান, কমল পাটেকর, সিয়াম, পূজা চেরি প্রমুখ।

চলচ্চিত্র পরিচালকদের মধ্যে ছিলেন- জাহিদ হাসান, জাকির হোসেন রাজু, ওয়াজেদ আলী সুমন, ইফতেখার চৌধুরী ও প্রযোজক আব্দুল আলিমও অনুষ্ঠানে অংশ নেন।

কণ্ঠশিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন- ইমরান, আহমেদ হুমায়ুন, নদী ও বেলাল খান।

ট্রেলার প্রকাশের পর হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। শেষে নৈশভোজের আয়োজন করা হয়।

বিএফডিসিতে বড় পরিসরে ‘দহন’ সিনেমার এই ট্রেলার প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল বরেণ্য অভিনেতা ও রাজনৈতিক ব্যক্তিত্ব আকবর হোসেন পাঠানের (চিত্রনায়ক ফারুক)। অনুষ্ঠানে উপস্থিত হতে না পারায় এক ভিডিও বার্তায় দুঃখ প্রকাশ করেন তিনি।

সিয়াম ও পূজা চেরি ছাড়াও এতে আরও অভিনয় করছেন জাকিয়া বারী মম, মনিরা মিঠু, রাজ রীপা প্রমুখ। এর চিত্রনাট্য রচনা করেছেন দেলোয়ার হোসেন

বিডি২৪লাইভ/এএ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: