তিনদিন পর অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০১৮, ০৪:৫২ পিএম

কিশোরগঞ্জে ধানক্ষেত থেকে মো. রাব্বি মিয়া নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার রশিদাবাদ গদারবাড়ি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রাব্বি মিয়া শহরের পশ্চিম তারাপাশা এলাকার বাবুল মিয়ার ছেলে। দুর্বৃত্তরা তাকে হত্যা করে অটোরিকশাটি নিয়ে গেছে বলে ধারণা করছে পুলিশ।

অপরদিকে রাব্বীর বাবা বাবুল মিয়া জানান, গত বৃহস্পতিবার রাতে কিশোরগঞ্জ রেল স্টেশন থেকে তিন জন যাত্রী নিয়ে বের হয়েছিলো। তারপর থেকে সে আর বাড়িতে আসে নাই। আমরা বৃহস্পতিবার রাত থেকেই আমাদের আত্মীয়স্বজনের বাড়িসহ বিভিন্ন এলাকায় খুজাঁখুজি করতে থাকি। কিন্তু রাব্বীর কোনো খবর পাইনি। তিনি আরো জানান, গতকাল রাতে কিশোরগঞ্জ মডেল থানায় আমার ছেলের জন্য একটি জিডি করি। কিন্তু আজ সকালে খবর পাই রশিদাবাদ এলাকায় একটি ছেলের লাশ পাওয়া গেছে। বাড়ি থেকে তাড়াতাড়ি রশিদাবাদ এসে দেকি আমার ছেলের লাশ।

কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আহসান হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন রাব্বি মিয়া। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। শনিবার দুপুরে মহাসড়কের পাশে ধানখেতে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পরে পরিবারের লোকজন সেখানে গিয়ে তার পরিচয় নিশ্চিত করে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: