অফিসার্স ক্লাবে যাননি সচিব ফয়েজ আহমেদ, দাবি মন্ত্রণালয়য়ের

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৮, ০৫:৩৫ পিএম

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীদের বিজয়ী করতে গোপন বৈঠক করার বিএনপির অভিযোগের বিষয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় বলছে, ওইদিন জনপ্রশাসন সচিব ফয়েজ আহমেদ মন্ত্রণালয়ের দাফতরিক কাজ শেষে রাত ৮টায় পারিবারিক একটি অনুষ্ঠানে অংশ নিতে অফিস ত্যাগ করেন। ওই দিন তিনি অফিসার্স ক্লাবে যাননি ।

রোববার (২৫ নভেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. মমিনুল হক স্বাক্ষরিত এক প্রতিবাদপত্রে এ দাবি করা হয়েছে।

গত শনিবার বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেন, ২০ নভেম্বর রাতে ঢাকা অফিসার্স ক্লাবের চারতলার পেছনের কনফারেন্স রুমে আওয়ামী লীগকে বিজয়ী করতে এক গোপন বৈঠক অনুষ্ঠিত হয়। সেখানে প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে জনপ্রশাসন সচিবও উপস্থিত ছিলেন বলে তিনি দাবি করেন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিবাদপত্রে বিএনপির এ অভিযোগকে অসত্য ও বিভ্রান্তিকর বলে দাবি করা হচ্ছে।

এতে বলা হয়, ২৪ ও ২৫ নভেম্বর প্রকাশিত বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় পুলিশ ও প্রশাসনের কিছু দায়িত্বশীল কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ তুলে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বক্তব্য দেন। কল্পিত ঘটনায় তিনি জনপ্রশাসন সচিব ফয়েজ আহমেদকেও জড়িয়ে যে বক্তব্য দিয়েছেন তা অসত্য ও বিভ্রান্তিকর। সংবাদে যে তারিখ ও সময়ের কথা উল্লেখ করা হয়েছে সেই তারিখ ও সময় জনপ্রশাসন সচিব মন্ত্রণালয়ের দাফতরিক কাজ শেষে রাত ৮টায় পারিবারিক একটি অনুষ্ঠানে অংশ নিতে অফিস ত্যাগ করেন। ওই দিন তিনি অফিসার্স ক্লাবে যাননি অথচ তাকে জড়িয়ে মিথ্যা প্রপাগান্ডা ছড়ানো হয়েছে। যা তার সুনাম ও সম্মান হানিকর।

এতে আরও বলা হয়, অসত্য বক্তব্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করে প্রশাসনের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অধিকার কারও নেই। এ ধরনের অসত্য বক্তব্য দেয়া থেকে বিরত থাকার জন্য তিনি সচিব ফয়েজ আহমেদ সংশ্লিষ্ট সকলকে অনুরোধ জানান।

বিডি২৪লাইভ/এসএস/এসআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: