দারাজের বছরের শেষ ক্যাম্পেইন ‘টুয়েলভ.টুয়েলভ’

প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০১৮, ১২:৫৮ এএম

প্রথমবারের মত দারাজ বাংলাদেশ আয়োজন করছে বছরের শেষ ক্যাম্পেইন `দারাজ ১২.১২ সেল'। থাকবে নতুন কিছু আকর্ষণীয় ফিচার এবং সর্বোচ্চ ৭৭% পর্যন্ত মূল্যছাড়।

পহেলা ডিসেম্বর থেকে শুরু হওয়া ১২ দিনের দারাজ ১২.১২ সেল ক্যাম্পেইনের প্রথম ৬ দিনে আনলক হবে নতুন তিনটি ফিচার- কালেকটেবল ভাউচার, দারাজ মল এবং প্লে অ্যান্ড উইন। এছাড়া ৭ থেকে ১২ ডিসেম্বর থাকবে সর্বোচ্চ ৭৭% পর্যন্ত মূল্যছাড়। এই ক্যাম্পেইনে আরও থাকছে ১,২১২ টাকার ডিল, মিস্ট্রি বক্স ও বাহারি সব ভাউচারসহ আরও অসংখ্য অফার।

“টুয়েলভ টুয়েলভ” ক্যাম্পেইন উপলক্ষে গ্রাহকদের জন্য থাকছে কালেকটেবল ভাউচার, যা অন্যান্য ভাউচারের থেকে একটু আলাদা। গ্রাহক কালেকটেবল ভাউচার সংগ্রহ করে তার অ্যাকাউন্টে জমা রাখতে পারবেন এবং পরবর্তী কেনাকাটার সময় ভাউচারগুলো একসাথে ব্যবহার করতে পারবেন এবং বড় মাপের মূল্যছাড় উপভোগ করতে পারবেন।

এই ক্যাম্পেইনের আরেকটি বিশেষ আকর্ষণ হচ্ছে দারাজ মল, যার মাধ্যমে গ্রাহকরা উপভোগ করতে পারবেন জেনুইন বাহারি ব্র্যান্ডের অফিশিয়াল পণ্য। অনাকাংক্ষিত কোন সমস্যা হলেও দুশ্চিন্তার কিছু নেই, আছে ১৫ দিনের মধ্যে রিটার্ন পলিসি সুবিধা।

দারাজের এই ইভেন্টে থাকছে কুইজে অংশগ্রহন করে আকর্ষণীয় পুরষ্কার জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ। দারাজ ওয়েবসাইট অথবা অ্যাপে ভিজিট করে গ্রাহকরা বিস্তারিত জানতে পারবে।

বিডি২৪লাইভ/এমএম/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: