পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে বেহুঁশ করে গৃহবধূকে ধর্ষণ! অতঃপর...

০৫ ডিসেম্বর, ২০১৮ ১৪:৫৮:০০

ছবি : প্রতীকী

আধুনিক প্রযুক্তি নির্ভর অনেকেই কম বেশি সোশ্যাল সাইট ব্যবহার করে থাকেন। এটার যেমন ভালো দিক আছে, তেমনি আছে খারাপ দিকও। সম্প্রতি তেমনই একটি ঘটনা ঘটেছে।

তাহলে ঘটনাটি খুলে বলা যাক- সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক গৃহবধূর সঙ্গে পরিচয় হয় যুবকের। এরপর কৌশলে ওই গৃহবধূকে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। শুধু এখানেই শেষ নয়, ধর্ষণের সময় সেই দৃশ্য ভিডিও করে রাখে অভিযুক্ত যুবক।

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, প্রথমে ফেসবুকে পরিচয় হয়। এরপর ম্যাসেঞ্জারে নিয়মিত কথা হতে থাকে তাদের মধ্যে। এভাবে যত দিন যেতে থাকে ততই তাদের বন্ধুত্ব আরও গভীর হয়। বন্ধুত্বের জের ধরে একদিন রেস্টুরেন্টে দেখা করেন দু’জনে। এই সব ঠিকই ছিল। কিন্তু রেস্টুরেন্টে পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে গৃহবধূকে বেহুঁশ করে ওই যুবক। পরে রুমে নিয়ে তাকে ধর্ষণ করে। শুধু তাই নয়, ধর্ষণের সময় সেই দৃশ্য ভিডিও করে রাখে। পরবর্তীতে সেই ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে আবারও ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত ওই যুবক।

এ ঘটনার পর কোনো উপায় না দেখে ওই গৃহবধূ পুলিশের দারস্থ হন।

ওই নারীর অভিযোগ, গত অক্টোবর মাস থেকে ক্রমাগত তাকে উত্ত্যক্ত করে আসছে ওই যুবক। এমনকি ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস করিয়ে দেওয়ার হুমকি দিতে থাকে সে। বাধ্য হয়ে গত রবিবারই নরেন্দ্রপুর থানায় গোপাল নাইয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই গৃহবধূ। ওইদিন রাতেই তাকে গ্রেফতার করেছে পুলিশ।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: