বাকিতে সিগারেট না দেয়ায় হত্যা

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০১৮, ১০:১১ পিএম

বাকীতে সিগারেট না দেওয়ায় আশুলিয়ায় ইলিয়াস মৃধা নামের এক দোকানদারকে পিটিয়ে হত্যা করেছে স্থানীয় এক ব্যক্তি। ঘটনায় হত্যাকারী মুরাদকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুরে আশুলিয়ার কলতাসূতী তালতলী এলাকায় হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। নিহত দোকানির নাম ইলিয়াস আলী। তিনি নড়াইলের লোহাগড়া থানাধীন পারমল্লিকপুর গ্রামের মৃত. গোলাম রহমান মৃধার ছেলে। সে আশুলিয়ার কলতাসূতী তালতলী এলাকায় তার মেয়ের জামাতা ফরিদের বাড়িতে থেকে চায়ের দোকান চালিয়ে জীবিকা নির্বাহ করতো।

আর আটককৃত মুরাদ ঢাকার আশুলিয়া থানাধীন কলতাসূতী এলাকার মৃত. তোতা মিয়ার ছেলে। নিহতের স্বজনরা জানিয়েছেন, স্থানীয় বখাটে মুরাদ দোকানে বাকিতে সিগারেট চায়। কিন্তু ইলিয়াস হোসেন দিতে রাজি না হলে, উভয়ের মধ্যে বাক-বিতন্ডা হয়। একপর্যায়ে মুরাদ দোকানের পাশে থাকা লাঠি দিয়ে ইলিয়াসের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে।  রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন। ঘটনার পর এলাকাবাসি ঘাতক মুরাদকে আটক করে পুলিশে সোপর্দ করে।  

আশুলিয়া থানার এস আই সালাম হোসেন জানান, ঘাতক মুরাদকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: