প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

আহমেদ ফেরদৌস খান

স্টাফ করেসপন্ডেন্ট

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

ঐক্যফ্রন্টের প্রার্থী ঘোষণা স্থগিত

০৭ ডিসেম্বর, ২০১৮ ১৪:৩৮:২৩

ছবিঃ ফাইল ফটো

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত চূড়ান্ত প্রার্থীদের আংশিক তালিকা গণমাধ্যমে ঘোষণা দেওয়া কথা ছিল শুক্রবার।

শুক্রবার (৭ ডিসেম্বর) বিকেল ২ টায় ঐক্যফ্রন্টের কার্যালয় থেকে এ তালিকা জানানোর কথা থাকলেও তা অজানা কারণে স্থগিত করা হয়েছে। ২০ দলীয় জোটেরও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা কথা ছিল আজ। সেটিও স্থগিত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঐক্যফ্রন্টের সমন্বয়ক মোস্তফা মহসিন মন্টু। তিনি বলেন, ৩০০ আসনে চূড়ান্ত প্রার্থী ঘোষণা করতে জাতীয় ঐক্যফ্রন্টের আজ ৩টার সংবাদ সম্মেলন অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। এখনও আমরা কয়টি আসনে প্রার্থী চূড়ান্ত করতে পারিনি।

এর আগে বৃহস্পতিবার থেকে জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের চূড়ান্ত প্রার্থী তালিকা নিয়ে চলছে নানা নাটকীয়তা। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) বিকেলে ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছিলেন রাত ৮টায় আংশিক প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। পরে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সভায় বিএনপির আংশিক প্রার্থী তালিকা প্রকাশ নিয়ে কেউ কেউ আপত্তি জানালে বিএনপি তাদের সিদ্ধান্ত থেকে সরে আসে।

বিডি২৪লাইভ/এএফ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: