মেয়েদের হোস্টেলের বাথরুমে গোপন ভিডিও ক্যামেরা! অতঃপর...

০৭ ডিসেম্বর, ২০১৮ ১৫:৩২:০০

ছবি : সংগৃহীত

হোস্টেলে মেয়েদের বাথরুমে গোপন ক্যামেরা! নিশ্চয় এটা পড়ে অবাক হচ্ছেন। হবারই কথা কেননা- এ রকম এটা জায়গা গোপন ক্যামেরা লাগিয়ে রাখা হয়েছে শুনলে যে কারও গায়ের লোম দাঁড়িয়ে যাবে। বিশেষ করে মেয়েরা হলে তো কোন কথায় নেই।

সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে। বাথরুমের দরজা খোলার শব্দ হলেই গোপন ভিডিও ক্যামেরা চালু হয়ে যেত। এমনকি বাথরুমের কল থেকে পানি পড়তে শুরু করলেও চালু হয়ে যেত সেই ক্যামেরা। এখানেই শেষ নয়, সেইসব নারীদের ‘নগ্ন ছবি’ পাঠিয়ে দেয়া হতো তাদের মুঠোফোন এবং ল্যাপটপে।

ভুক্তভোগী নারীদের কেউ কোনো দিন জানতেই পারেন নি বাথরুমের বিভিন্ন জায়গায় লুকিয়ে রাখা হয়েছে সেই গোপন ক্যামেরা।

হঠাৎ একদিন প্লাগের সকেট খুলে মেঝেতে পড়ে যাওয়ার ফলে একটি গোপন ক্যামেরা চোখে পড়ে এক নারীর। সেই ক্যামেরা দেখে তো চক্ষু একেবারে ছানাবড়া হয়ে যায় হোস্টেলে থাকা ওই নারীর। তাদের বুঝতে বাকি থাকে না, এতদিন তাদের গোসলের ছবি লুকিয়ে লুকিয়ে তোলা হচ্ছিল।

ভারতের চেন্নাইয়ের আদামবাক্কামে একটি নারী হোস্টেলে এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, হোস্টেলটি চালান একজন ইঞ্জিনিয়ার। ইতোমধ্যে ওই ৪৮ বছর বয়সী সম্পত রাজকে পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ ওই হোস্টেলে গিয়ে দেখেছে, বাথরুমগুলোর বিভিন্ন জায়গায় রাখা রয়েছে ওই গোপন ভিডিও ক্যামেরা। কখনও তা প্লাগের সকেটে, আবার কোথাও তা বালবের মধ্যে, কোথাও বাথরুমে জামাকাপড় রাখার হ্যাঙ্গারে।

এ বিষয়ে পুলিশ জানিয়েছেন, বিভিন্ন ধরনের অছিলা নিয়ে প্রায়ই নারীদের রুমে ঢুকে পড়তেন সম্পত। তার পর কথা বলার সময় সম্পত তার হাতটা নারী আবাসিকদের সামনে এমনভাবে নাড়াতেন যাতে হাতঘড়িতে রাখা গোপন ক্যামেরায় দ্রুত তাদের নগ্ন ছবি তুলে নেয়া যায়।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: