এ আর রাশেদ

ইবি প্রতিনিধি

ইবির ফলিত পুষ্টি বিভাগে সংবর্ধনা অনুষ্ঠান

০৮ ডিসেম্বর, ২০১৮ ১৮:১৬:৩৪

ছবি: প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগে প্রাক্তন সভাপতিদের সংবর্ধনা ও শিক্ষার্থীদের বিদায়ী সম্মাননা দেওয়া হয়েছে।

শনিবার (৮ ডিস্মেবর) বিকাল ৩টায় বিশ^বিদ্যালয়ের ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ১৪০ নম্বর কক্ষে এ সংবর্ধনা ও বিদায়ী সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানে বিভাগের প্রাক্তন পাঁচ সভাপতিকে বিদায়ী ক্রেস্ট এবং ২০১৬-১৮ শিক্ষাবর্ষ (মাস্টার্স) শিক্ষার্থীদের বিদায়ী সম্মাননা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিভাগের সভাপতি অধ্যাপক ড. আবুল কাশেম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. আব্দুস সালাম, অধ্যাপক ড. দিপক কুমার পাল, অধ্যাপক ড. বাবলি সাবিনা নাহার, অধ্যাপক ড. আয়নুল হক আকন্দ, অধ্যাপক ড. রেজাউল করিম, সহযোগী অধ্যাপক ড. এ টি এম মিজানুর রহমান, সহযোগী অধ্যাপক ড. সেলিম রেজা, সহযোগী অধ্যাপক ড. শফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক তৌফিক এলাহি, সহকারী অধ্যাপক কামরুজ্জামান, সহকারী অধ্যাপক শেখ শাহিনুর রহমান, সহকারী অধ্যাপক শাম্মি আক্তার।

আলোচনা সভা ও ক্রেস্ট প্রদান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে বিভাগের শিক্ষক-কর্মকর্তা ও বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. আসাদ-উদ-দৌলা।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: