এ আর রাশেদ

ইবি প্রতিনিধি

ছাত্রকে বলৎকার করে ভিডিও ধারণ, অভিযুক্ত আটক

০৮ ডিসেম্বর, ২০১৮ ২০:৪৫:০০

ছবি: প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ল্যাবরেটরী স্কুল অ্যান্ড কলেজের চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে বলাৎকার করে ভিডিও ধারণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। অভিযুক্ত ওই যুবকের নাম রতন আলী (৩০)।

শনিবার (৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ইসলামী বিশ^বিদ্যালয় থানার হরিনারায়নপুর থেকে তাকে আটক করা হয়। রতন কুষ্টিয়ার হরিনারায়নপুর ইউনিয়ন যুবলীগের সদস্য এবং ইবি থানার আওতাধীন পূর্ব আব্দালপুর গ্রামের মৃত গঞ্জের আলীর ছেলে বলে জানা গেছে।

ইবি থানা সূত্রে জানা যায়, স্কুলছাত্র পাভেল (ছদ্মনাম) হরিনারায়নপুরে নিজ গ্রামে বন্ধুদের সাথে খেলতে গেলে লম্পট রতন তাকে মোটরসাইকেলে ঘুরাবে বলে ডেকে নিয়ে যায়। পরে নিজের ব্যবসা প্রতিষ্ঠান বালুরভান্ডারের বাথরুমে নিয়ে বলাৎকার করে এবং সেই ভিডিও মোবাইলে ধারণ করে। ঘটনার অভিযোগ পেয়ে শনিবার পুলিশ তাকে আটক করে।

ভুক্তভোগী ওই ছাত্র জানায়, মোটরসাইকেলে ঘুরানোর নাম করে তাকে এমন অত্যাচার করা হয়েছে। পরে ঘটনা গোপন রাখতে ওই ছাত্রকে ভয়-ভীতিও দেখানো হয়েছে।

এদিকে, লম্পট রতনের বিরুদ্ধে নিজ বালুভান্ডারের কর্মচারীসহ আরও একাধিক শিশুকে এমন অত্যাচার করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ বলেন, ‘অভিযোগ পাওয়ার ২ ঘন্টার মধ্যে অভিযুক্তকে আটক করে ভিডিও জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।’

উল্লেখ্য, ভুক্তভোগী পাভেলের (ছদ্মনাম) পিতা ইসলামী বিশ^বিদ্যালয়ের পরিবহণ দপ্তরের সাবেক কর্মচারী এবং মা বর্তমানে বিশ^বিদ্যালয়ের মেডিকেল সেন্টারের কর্মচারী হিসেবে কমরত আছেন। এই ঘটনায় তার মা দোষীর বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: