ফের পার্থর বিরুদ্ধে বিএনপির বিক্ষোভ

০৮ ডিসেম্বর, ২০১৮ ২১:৪৫:৪৭

ছবি: সংগৃহীত

ভোলায় দ্বিতীয় দিনের মতো বিজেপির চেয়ারম্যান ও ভোলা-১ আসনে বিজেপির প্রার্থী আন্দালিব রহমান পার্থকে বিএনপি জোট থেকে মনোনয়ন না দেওয়ার পক্ষে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জেলা বিএনপি। শনিবার(০৮ডিসেম্বর) রাতে শহরের কালিনাথ রায়ের বাজার ভোলা জেলা বিএনপির কার্যালয় থেকে এ বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

মিছিলে বিএনপি ও তাদের অঙ্গসংগঠনের প্রায় ২/৩ শ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। আর আগে রাতে জেলা বিএনপির কার্যালয়ে সদর উপজেলা বিএনপি’র আহবায়ক মোহাম্মদ আসিফ আলতাফের সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন, উপজেলার বিএনপি’র সদস্য সচিব মোঃ হেলাল উদ্দিন, জেলা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক খন্দকার আল আমিন, সাংগঠনিক সম্পাদক আকবর আকন, যুব দলের সাবেক সদস্য সচিব মোঃ কবির হোসেন প্রমূখ।

এসময় বক্তারা বলেন, আমরা ভোলায় কোন জোট মোট বুঝিনা আমরা শুধু ভোলা-১ আসন থেকে বিএনপি’র প্রার্থী হিসেবে গোলাম নবী আলমগীরকে দেখতে চাই। গোলাম নবী আলমগীর ছাড়া অন্য কোন প্রার্থীকে গ্রহণ করবো না করতে চাই না।

বক্তারা আরো বলেন, বিএনপি নেতা-কর্মীরা অনেক মামলা আসামী হয়ে জেল খেটেছে। ঘরে থাকতে পারেনি। ২০০৮ সালে ভোলা-১ আসনে সংসদ সদস্য ছিল আন্দালিব রহমান পার্থকে কিন্তু সে তখন আমাদের খোঁজ খবর কেউ নেইনি। এখন নির্বাচন আসাতে ভোলা-১ আসন থেকে জোটের প্রার্থী হয়ে সে আসবে এটা আমরা কেউ কখনো মেনে নিবো না। অতএব আমরা বিএনপি’ র প্রার্থী হিসেবে গোলাম নবী আলমগীরকে দেখতে চাই।

এছাড়াও তারা বিএনপি’র চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীও জানান।
উল্লেখ্য, গতকাল শুক্রবার রাতেও ভোলায় বিজেপির চেয়ারম্যান ও ভোলা-১ আসনে বিজেপির প্রার্থী আন্দালিব রহমান পার্থকে মনোনায়ন না দেওয়া পক্ষে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে জেলা বিএনপি।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: