এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নকলায় বিদ্যুৎ স্পৃষ্টে নবম শ্রেণির শিক্ষার্থী নিহত

০৮ ডিসেম্বর, ২০১৮ ২৩:৩৮:৩৩

শেরপুরের নকলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাওন (১৫) নামের নবম শ্রেনির এক শিক্ষার্থীর করুন মৃত্যু হয়েছে। শনিবার (৮ ডিসেম্বর) বিকেলে উপজেলার পাঠাকাটা ইউনিয়নের পাঁচকাহুনিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

শাওন বরিশাল জেলার ছাইফুল ইসলাম বেপারীর সন্তান। সে নকলা উপজেলার পাঁচকাহনিয়া গ্রামের নানা সুরুজ্জামানের বাড়ীতে থেকে নামাকৈয়াকুড়ি উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করত। সে নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিল এবং চলমান বার্ষিক পরীক্ষা দিচ্ছিল।

পরিবার সূত্র জানায়, শাওন শনিবারের পরীক্ষা দিয়ে বাড়িতে আসে এবং দুপুরের খাবার খেয়ে প্রতিদিনের ন্যায় তার পড়ার ঘরে ডুকে। ঘন্টা খানেক অতিবাহিত হলেও তার পড়ার কোন শব্দ না পেয়ে পরিবারের লোকজন তার ঘরে ঢুকেন। এসময় দেখেন শাওন ল্যাপটপের তারে বিদ্যুতায়িত হয়ে মাটিতে পড়ে আছে। পরে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

চিকিৎসকরা জানান, শাওনকে হাসপাতালে আনার আগেই সে মারা গেছে। পাঠাকাটা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ ফয়েজ মিল­াত ও নামাকৈয়াকুড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তারা জানান, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় পাঁচকাহুনিয়া গ্রামে মরহুমের প্রথম জানাজা শেষে শাওনের মরদেহ বরিশালে পাঠানো হবে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: