বাথরুম থেকে গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০১৮, ১১:৫৬ পিএম

ময়মনসিংহের ভালুকা উপজেলার জমিরদিয়া গ্রামে বাথরুম থেকে সাথী আক্তার (২২) নামে এক গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে শ্রীপুর উপজেলার সিমলাপাড়া গ্রামের সৌদি প্রবাসী সোহেলের স্ত্রীর।

রবিবার (৯ ডিসেম্বর) রাত সাড়ে আটটার দিকে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া গ্রামের দক্ষিন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামের দক্ষিন পাড়া এলাকার তোতা মিয়ার কন্যা সাথী আক্তারের ৫/৬ বছর পূর্বে বিয়ে হয় পাশ্ববর্তী শ্রীপুর উপজেলার সিমলাপাড়া গ্রামের সবুর মিয়ার ছেলে সৌদি প্রবাসী সোহেলের সঙ্গে। 

গত তিন দিন আগে সাথী তার বাবার বাড়ীতে বেড়াতে আসেন। আজ রবিবার রাতে হঠাৎ বাড়ীর বাথরুমে তার গলাকাটা নিথর দেহ পরে থাকতে দেখে বাড়ীর লোকজন। পরে খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ এসে সাথীর মরদেহ উদ্ধার করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে আত্মহত্যার ঘটনা। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ময়না তদন্তের পর ঘটনার বিস্তারিত কারণ বলা যাবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: