নির্বাচনী তফসিল ঘোষণা, বুধবার ভোট

প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০১৮, ১১:৫৮ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন 'কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি'র (কুবিসাস) কার্যনির্বাহী পরিষদ-২০১৯ এর নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। নতুন এ পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী বুধবার (১২ ডিসেম্বর)।

আজ রবিবার (৯ ডিসেম্বর) সন্ধায় নির্বাচন কমিশন এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তফসিল ঘোষণা করেন।

জানা যায়, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (কুবিসাস) ৩২তম সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১২ ডিসেম্বর, ২০১৮ তে কার্যনির্বাহী পরিষদ-২০১৯ এর নির্বাচন অনুষ্ঠিত হবে।

&dquote;&dquote;মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদানের সময় ১০ ডিসেম্বর (সোমবার) সকাল ৯:০০টা থেকে দুপুর ১২:০০ টা পর্যন্ত। প্রার্থীরা মমনোনয়ন প্রত্যাহার করতে পারবে ১১ই ডিসেম্বর (মঙ্গলবার) সকাল ৯:০০টা থেকে দুপুর ১২:০০টা পর্যন্ত। নির্বাচন কমিশন চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে ১১ই ডিসেম্বর (মঙ্গলবার) বিকাল ৩:০০টায়। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১২ই ডিসেম্বর (বুধবার) সকাল ১১:০০টা থেকে দুপুর ১:০০টা পর্যন্ত।

এর আগে শনিবার (০৮ ডিসেম্বর) নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে গঠনতন্ত্রের ১৫(ক) ধারা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন ও রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান ড. এ. কে. এম. রায়হান উদ্দিনকে প্রধান নির্বাচন কমিশনার এবং কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী এবং বিশ্ববিদ্যালয়ের গণমাধ্যম উপদেষ্টা ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান মাহবুবুল হক ভূঁইয়াকে নিয়ে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: