একাদশ জাতীয় সংসদ নির্বাচন

শ্বশুর-শালা নৌকায়, ধানের শীষে জামাই!

১১ ডিসেম্বর ২০১৮ , ০৫:০৪:৪৩

ছবি: ইন্টারনেট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্ত্রীর বাবা (শ্বশুর) ও বোনের ছোট ভাই (শালা) নৌকার প্রার্থী। অন্যদিকে জামাই লড়ছেন ধানের শীষ প্রতীকে। নির্বাচন যত ঘনিয়ে আসছে, মানুষের মাঝে কৌতূহল বেড়েই যাচ্ছে। কে হচ্ছে বিজয়ী? শশুর-শালা না জামাই! এটা জানার জন্য অপেক্ষা করতে হবে আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত।

আওয়ামী লীগ থেকে শ্বশুর শেখ হেলাল ও শালা শেখ সারহান নাসের তন্ময় নৌকা প্রতীকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করছেন।

অপরদিকে জামাতা বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) চেয়ারম্যান ব্যারিষ্টার আন্দালিব রহমান পার্থ ২০ দলীয় জোটের নেতা হয়ে ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করছেন।

উল্লেখ্য, বাগেরহাট-১ (ফকিরহাট-মোল্লাহাট ও চিতলমারী) আসনে শ্বশুর শেখ হেলাল উদ্দিন, বাগেরহাট-২ ( বাগেরহাট সদর ও কচুয়া) আসনে শালা শেখ সারহান নাসের তন্ময় নৌকা প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করছেন। অন্যদিকে, রাজধানীর অভিজাত এলাকা ঢাকা-১৭ (গুলশান, বনানী, ঢাকা সেনানিবাস ও ভাষানটেকের কিছু অংশ) আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করছেন আন্দালিব রহমান পার্থ।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: