প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাল টাকাসহ ভুয়া স্বতন্ত্র প্রার্থী আটক 

১২ ডিসেম্বর ২০১৮ , ১২:৪১:২৯

ছবিঃ সংগৃহীত

নড়াইলে জাল টাকাসহ ভুয়া এক স্বতন্ত্র প্রার্থীসহ দুইজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫২ হাজার ৪০ টাকা, কম্পিউটার ও অন্যান্য যন্ত্রাংশ জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের জুড়ুলিয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়েছে।

আটকরা হলেন আব্দুল আলিম ওরফে রনি (৫৫) ও সাজ্জাদ হোসেন (২০)। বুধবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন এ তথ্য জানান।

পুলিশ সুপার পুলিশ সুপার মো. শরফুদ্দিন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুল আলিম ওরফে রনি বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি একজন স্বতন্ত্র প্রার্থী। নির্বাচনী কাজে প্রচুর টাকা ব্যয় করবেন বলেই জাল টাকা তৈরি করছেন।

কিন্তু নির্বাচন কমিশনে খবর নিয়ে জানা গেছে আব্দুল আলিম ওরফে রনি নামে কোনও স্বতন্ত্র প্রার্থী নেই। এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানান পুলিশ সুপার।

বিডি২৪লাইভ/এসএ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: