প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

আমাকে যেন আর না আসতে হয়, ইসিকে হিরো আলম

১২ ডিসেম্বর, ২০১৮ ১৩:৩৭:০০

ছবিঃ সংগৃহীত

উচ্চ আদালতে আপিলের আদেশের কপি নির্বাচন কমিশনে (ইসি) জমা দিয়েছেন বগুড়া-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী হিরো আলম।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে তিনি আগারগাঁওয়ে নির্বাচন ভবনে গিয়ে ওই কপি জমা দেন। এসময় তার সাথে তার আইনজীবীরা উপস্থিত ছিলেন।

আদেশের কপি জমা দেয়ার সময় ইসির সংশ্লিষ্ট কর্মকর্তার উদ্দেশে হিরো আলম বলেন, ‘এই লেন (নেন) হাইকোর্টের কাগজ, আপনারা তো দিলেন না; খুব ভোগান্তি দিলেন ভাই আপনেরা (আপনারা)।’

হিরো আলম নির্বাচন ভবনে গেলে এক কর্মকর্তা তাকে বলেন, আরে হিরো আলম ভাই, আপনি এলে লোকজন ভিড় করেন, অথচ অন্যরা এলে এত লোক হয় না। আপনি সত্যিকারের হিরো ভাই।

উত্তরে হিরো আলম বলেন, ‘এসবই আপনাদের ভালোবাসা ভাই। কাগজপত্র বুঝে লেন (নেন), ভালো করে দেখেশুনে সই করে লেন! আমাকে যেন আর না আসতে হয়।’

উল্লেখ্য, হিরো আলম জাতীয় পার্টি থেকে বগুড়া-৪ আসনে মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু পাননি। পরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। জেলা রিটার্নিং অফিসে তার মনোনয়ন বাতিল হয়। ইসিতে আপিল করেন হিরো আলম। কিন্তু সেখানেও তার প্রার্থীতা বাতিল হয়।

পরে উচ্চ আদালতে আপিল করেন হিরো আলম। আদাল সোমবার নির্বাচন কমিশনের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত স্থগিত করে। বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি রাজিক আল জলিলের হাইকোর্ট বেঞ্চ সোমবার হিরো আলমের মনোনয়ন গ্রহণের নির্দেশ দেন।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: