প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

নির্বাচনী প্রচারণায় প্রধানমন্ত্রীর সঙ্গে টুঙ্গিপাড়ায় রিয়াজ-ফেরদৌস

১২ ডিসেম্বর ২০১৮ , ০২:৪৬:০০

ছবি : সংগৃহীত

নির্বাচনী প্রচারণায় অংশ নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বুধবার (১২ ডিসেম্বর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দুই চিত্রনায়ক রিয়াজ আহমেদ ও ফেরদৌস আহমেদ। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নায়ক ফেরদৌস আহমেদ।

নায়ক ফেরদৌস বলেন, দুদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার নির্বাচনী প্রচারণায় থাকব। তার সঙ্গে বিভিন্ন ধরনের মিটিং, পথসভায় অংশগ্রহণ করব। তবে সবার আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করব। তার মাজার জিয়ারতের পরপরই আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করব।

নায়ক রিয়াজ বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় থাকার জন্য তার সঙ্গে রয়েছি। এটা নিঃসন্দেহে আমার জন্য অনেক ভালো লাগার বিষয়। চলচ্চিত্রের প্রতিনিধি হয়েই আমি এবং ফেরদৌস প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় আছি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হওয়া আমার জন্য একটা অসাধারণ পাওয়া। আমাদের প্রধানমন্ত্রী যে চলচ্চিত্র বান্ধব একটি সরকারের প্রধান সেটি একাধিকবার প্রমাণ হয়েছে। তিনি শিল্পীদের যে মর্যাদা দেন এটা অভিভূত হওয়ার মতো। এ জন্য চলচ্চিত্র পরিবারের পক্ষ থেকে তার প্রতি কৃতজ্ঞ আমরা।

উল্লেখ্য, এর আগে গত ২১ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হিসেবে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩ তম অধিবেশনে যোগ দিতে ৬ দিনের সরকারি সফরে নিউ ইয়র্ক গিয়েছিলেন চিত্রনায়ক ফেরদৌস ও রিয়াজ।

আসন্ন একাদশ জাতী সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া, কোটালিপাড়া) আসন থেকে নির্বাচনে অংশ নিচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, টুঙ্গিপাড়া সফর শেষে ১৭ ডিসেম্বর পর্যন্ত ঢাকায় অবস্থান করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৪ ডিসেম্বর বুদ্ধিজীবী দিবস, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস এবং ১৭ ডিসেম্বর আলোচনাসভাসহ বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন তিনি। এরপর ১৮ ডিসেম্বর থেকে ফের নির্বাচনী সফর শুরু করার কথা রয়েছে শেখ হাসিনার।

২৫ ডিসেম্বর পর্যন্ত আরও ২০টি জেলা সফরের পরিকল্পনা আছে। যেসব জেলায় সফর করার কথা রয়েছে, সেগুলো হলো- রংপুর, সিলেট, নড়াইল, মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়া, ফেনী, কুমিল্লা, নারায়ণগঞ্জ, নরসিংদী, চট্টগ্রাম, জয়পুরহাট, বগুড়া, যশোর, বাগেরহাট, টাঙ্গাইল, সিরাজগঞ্জ, রাজশাহী ও নাটোর।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: