প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মিডিয়া আ’লীগের বিরুদ্ধে অবস্থান নিয়েছে

১২ ডিসেম্বর ২০১৮ , ০৩:৫১:৪১

বেশ কিছু মিডিয়া আসন্ন নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষে এবং আওয়ামী লীগের বিরুদ্ধে অবস্থান নিয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (১২ডিসেম্বর) আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী প্রচার ও প্রকাশনা উপ-পরিষদ আয়োজিত সভায় তিনি এ দাবি করেন।

সেতু মন্ত্রী বলেন, অত্যন্ত দুখের বিষয় বেশ কিছু মিডিয়া আমাদের (আওয়ামী লীগ) বিরুদ্ধে জাতীয় ঐক্যফ্রন্টের হয়ে অবস্থান নিয়েছে। গতকাল নির্বাচনী সহিংসতায় নোয়াখলী ও ফরিদপুরে আওয়ামী লীগের দুই নেতা মারা গেছে বিএনপি-জামায়াতের নারকীয় হামলায়। অথচ সেই খবর শিরনাম হলো না। অথচ ফখরুল সাহেবের গাড়িতে হামলায় হয়নি। হামলা হলে গাড়ির কাঁচ ভাঙ্গা থাকতো, কোথায় উনার গাড়ির কাঁচ ভাঙ্গাতো দেখতে পেলাম না। তবে ঠাকুরগাঁও আওয়মী লীগ অফিসে বিএনপির নেতাকর্মীরা হামলা চালিয়েছে, এই খবর মিডিয়াতে প্রকাশ না পেলেও, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরে হামলাল খবর প্রচার হেড লাইন হয়ে গেল। এ থেকে স্পষ্ট হয়েগেছে বেশ কিছু মিডিয়া আওয়মী লীগের বিরুদ্ধে অবস্থান নিয়েছে।

তিনি আরও বলেন, দেশের কোথাও বিএনপির নির্বাচনী প্রচার প্রচারণার খবর দেখতে পেলাম না। বিশেষ করে নোয়াখালী, ফেনী ও কুমিল্লা পথসভা করে এসেছি, আমাদের প্রতিপক্ষ বন্ধুদের কোথাও প্রচারণায় দেখতে পেলাম না। আন্দোলনেও ১০ বছরে ১০ সেকেন্ডের জন্য জোয়ার তৈরি করতে পারেনি। এবার নির্বাচনী জোয়রা দেখতে পেলাম না। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের (বিএনপি) ২০০৮ সালের চেয়েও শোচনীয় পরাজয় বরণ করতে হবে। কারণ জনগণ আপনাদের সহিংসতা ইতোমধ্যে দেখে ফেলেছে। দেশবাসী আপনাদের আর দেখতে চাই না।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেবের না হয় লজ্জা নেই, ১৪ বছর ভারপ্রাপ্ত ছিল। অবশেষে ভারমুক্ত হয়েছে। আপনারা কেন? ড. কামাল, মন্টু, মান্না ও মনসুরা কেন তারেকের মত স্বঘোষিত আত্মস্বীকৃত দুর্নীতিবাজের ইশায় চলেন? ভাবতে বড় লজ্জা হয়। যে দলের নেতা নাই তারা কি করে বিজয়ী হবে?

বিডি২৪লাইভ/এসবি/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: