ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সভায় যা বললেন মির্জা ফখরুল

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৮, ০৪:০৮ পিএম

‘আওয়ামী লীগ ভোট চুরি করার চেষ্ঠা করতে পারে, তাই সকলকে ভোট কেন্দ্র পাহাড়া দিতে হবে’ এমন মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কারো কোন উস্কানিতে পা দেওয়া যাবে না।

বিএনপি’র কোন বন্দুক পিস্তল অস্ত্র নেই, শুধু রয়েছে ভোটের দিনে একটি ব্যালট পেপার। যা দিয়ে সরকার পরিবর্তন করা যেতে পারে। তাই সরকার পরিবর্তনের জন্য আগামী ৩০ তারিখে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ধানের শিষে ভোট দিতে হবে।

মির্জা ফখরুল বুধবার ( ১২ ডিসেম্বর) দুপুরে নিজ জেলা ঠাকুরগাঁওয়ে তার নির্বাচনি এলাকায় মোহাম্মদপুর মাতৃগাঁওয়ে গণসংযোগ ও পথসভায় এসব কথা বলেন।

তিনি বর্তমান সরকারের সমালোচনা করে আরো বলেন, গত দশ বছর আওয়ামীলীগ সরকার জোড় করে ক্ষমতায় বসে রয়েছে। তারা গত দশ বছরে দেশের অর্থনীতি, বিচার ব্যাবস্থাকে ধ্বংস করে মানুষের সমস্ত অধিকারগুলোকে হরণ করেছে।

অন্যায় ও শুধু রাজনীতির প্রতিহিংসার কারণে বেগম জিয়াকে বন্দি করে রেখেছে। তাই নির্বাচনের মধ্য দিয়ে ভবিষ্যতে বেঁচে থাকার অধিকার ঠিক করতে হবে।

এজন্য গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে ও দেশে গণতন্ত্র পুন:রুদ্ধার করতে এইবার জোট বেঁধে সকলকে ঐক্যবদ্ধ থেকে ধানের শিষে ভোট দেয়ার আহবান জানান মির্জা ফখরুল।

এসময় গণসংযোগ ও পথসভায় জেলা বিএনপি’র সভাপতি তৈমুর রহমানসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: