প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

হেডফোন অর্ডার করে ‘লোহার বাটখারা’ পেলেন সোনাক্ষী!

১২ ডিসেম্বর ২০১৮ , ০৭:১২:০০

অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ছবি : ইন্টারনেট থেকে

বলিউডের নামী অভিনেত্রী সোনাক্ষী সিনহা। যার চলচ্চিত্র শিল্পে আত্মপ্রকাশ ঘটে ২০১০ সালে সালমান খানের বিপরীতে দাবাং নামক হিন্দি ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে। সম্প্রতি আমাজন. ইন থেকে একটি খ্যাতনামা সংস্থার হেডফোন অর্ডার করেছিলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। যার জন্য তিনি দিয়েছিলেন ১৮ হাজার টাকা। তার অর্ডার মতো একটি পার্সেল এসে হাজিরও হয় অভিনেত্রীর বাড়িতে।

কিন্তু পার্সেল খুলেই হতবাক হয়ে যান অভিনেত্রী। তিনি যা দেখলেন তা সত্যি চমকে যাওয়ার মতোই। তিনি দেখলেন, সেই বাক্সের মধ্যে এসেছে একটি ভারি লোহার বাটখারা।

&dquote;&dquote;বিষয়টি টুইট করে প্রকাশ্যে আনেন অভিনেত্রী। ক্ষিপ্ত অভিনেত্রী এই ঘটনাকে একপ্রকার চুরির ঘটনা বলেই দাবি করেছেন।

বিরক্ত সোনাক্ষী সরাসরি আমাজন. ইনের ক্রেতা পরিষেবা দফতরে ফোন করেন, কিন্তু তিনি কোনও সাহায্যই পাননি বলে অভিযোগ অভিনেত্রীর।

২০১০ সালে সোনাক্ষী তার অভিনয়ের জন্য ইতিবাচক মন্তব্য লাভ করেন; যেমন- শ্রেষ্ঠ নারী চরিত্রে অভিষেকের জন্য ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। সিনহার বেশকিছু ব্যবসা সফল ছবির মধ্যে রাউডি রাঠোর (২০১২) এবং দাবাং ২ (২০১২) অন্যতম। সিনহা এরপর লুটেরা (২০১৩) সিনেমায় অভিনয়ের দক্ষতার জন্য সমালোচকদের প্রশংসা পেয়েছেন।

অভিনেতা এবং রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা এবং পুনম সিনহা এর কন্যা সোনাক্ষী। তিনি লব সিনহা ও কুশ সিনহা দুই যমজ ভাইদের সাথে তিন সন্তানের সর্বকনিষ্ঠ সন্তান। সোনাক্ষী মুম্বই এর আর্য বিদ্যা মন্দির থেকে তার মাধ্যমিক জীবন সম্পন্ন করেন এবং মুম্বই এর মহারাষ্ট্রের এসএনডিটি ওমেন্স ইউনিভার্সিটি থেকে ফ্যাশন ডিজাইনিং বিষয়ে স্নাতক ডিগ্রী অর্জন করেন।

&dquote;&dquote;সোনাক্ষী ২০০৫ সালে মেরা দিল লেকে দেখো ছায়াছবির জন্য পোশাক নকশা, পোশাক ডিজাইনার হিসাবে তার কর্মজীবন শুরু করেন, এবং ল্যাকমে ফ্যাশন সপ্তাহ ২০০৮ এর র‍্যাম্প হিসেবে তার পদচারণা শুরু হয়। এবং এরপর আবার তিনি ল্যাকমে ফ্যাশন সপ্তাহ (২০০৯) যোগ দেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: