প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

‘অন্ধকার ঘরে আটকে রেখে খালেদা জিয়াকে নির্যাতন করা হচ্ছে’

১২ ডিসেম্বর ২০১৮ , ০৮:৪৯:৪৫

দেশনেত্রী খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাদণ্ড দিয়ে অন্ধকার স্যাঁতসেঁতে ঘরে আটকে রেখে নির্যাতন করা হচ্ছে। তিনি অসুস্থ থাকার পরও তাকে হাসপাতালে না রেখে কারাগারে রাখা হয়েছে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ বুধবার (১২ ডিসেম্বর) ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ভূল্লী কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

&dquote;&dquote;তিনি বলেন, গত ১০ বছর ধরে এই সরকার যে হত্যা, গুম, খুন করেছে তাতে মানুষ সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। বঙ্গবীর কাদের সিদ্দিকী, মাহমুদুর রহমান এবং ড. কামাল হোসেনকে নিয়ে দেশের স্বার্থে জাতীয় ঐক্যফ্রন্ট তৈরি করা হয়েছে। জাতীয় ঐক্য গঠন করে ভোটের মাধ্যমে ব্যালটের মাধ্যমে এই সরকারকে সরানোর জন্য সংগ্রাম শুরু করেছি। আমাদের এই সংগ্রাম জনগণের মধ্যে আশার সঞ্চার করেছে।

ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন লালের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় আরো বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদ, মনিরুজ্জামান লাল, বড়গাঁও ইউপি চেয়ারম্যান প্রভাত চন্দ্র সিংহ, ঠাকুরগাঁও সদর উপজেলার সহ-সভাপতি দাহেরুল ইসলাম ইসলাম প্রমুখ।

এর আগে দুপুরে নিজ জেলা ঠাকুরগাঁওয়ে তার নির্বাচনি এলাকায় মোহাম্মদপুর মাতৃগাঁওয়ে গণসংযোগ ও পথসভায় করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: