প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার

১২ ডিসেম্বর, ২০১৮ ২২:০৭:০০

ছবি : প্রতীকী

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: ইউরেনাস ও বৃহস্পতি। ১৩ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর ইউরেনাসের প্রভাব স্পষ্ট।

আপনার শুভ সংখ্যা: ৪,১৩,২২,৩১।
আপনার শুভ বর্ণ: হলুদ ও গোলাপী।
শুভ গ্রহ ও বার: রবি ও বৃহস্পতি।
শুভ রত্ন: পোখরাজ ও গার্নেট।

আজকের দিনে জন্মগ্রহণকারী জাতক/জাতিকার মানসিক শক্তি ও বুদ্ধিবৃত্তিক ক্ষমতা প্রবল। জাতক হবেন কল্পণা প্রবণ ও স্বাধীনতা প্রিয়। নিজের ইচ্ছামতো চলতে চাইবেন। জাতকের রয়েছে প্রচুর উদ্ভাবণী শক্তি। জীবনে অনেক অপ্রত্যাশিত উত্থান ও পতনের মধ্য দিয়ে এগিয়ে যেতে হবে।

আজকের দিনে যে সকল ব্যক্তি জন্মগ্রহণ করেছেন তারা হলেন: বিজ্ঞাণী ওয়ার্ণার ভন সিমেন্স, করিম আগা, ও গায়িকা লায়লা আর্জুমান প্রমুখ।

আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য হলুদ ও গোলাপীর মিশেল সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের সু-সময়: জ্যোতিষ শাস্ত্র মতে আজকের সু-সময় : দুপর: ১:৫০ থেকে ৩:১৪ ও সন্ধা : ৬:১৪ থেকে রাত ৯:৫০ পর্যন্ত। আপনার মাঙ্গলিক বা শুভ কর্মগুলি এ সময়ে করার চেষ্টা করুন।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র কুম্ভ রাশিতে অবস্থান করবে। ৬ষ্ঠী তিথি রাত: ১১:০২ থেকে ৭মী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): আজ মেষ রাশির জাতক/জাতিকার দিনটি আয় রোজগার বৃদ্ধির। ব্যবসা-বাণিজ্যে সকলের সাহায্য প্রাপ্তির। বড় ভাই আর বন্ধুর সাহায্যে নতুন কাজ পাবেন। ঠিকাদারী কাজে মশাই অনেক আয় গুনবেন। বাড়িতে আসতে পারে বন্ধু বা ভাই বোন,চাকরীজীবীর ধনাভাব নেই নিশ্চিন্ত হোন।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): বৃষ রাশির জাতক/জাতিকার কর্মে বাড়ে সুখ। পদস্ত কর্মকর্তার অনুকূলে কমবে দুখ। বেকারদের আর দুখের দিন রইবেনা বেশি দিনে।ব্যবসা ছেড়ে সরকারী চাকরির সুযোগ নিন। রাজনীতি আর সামাজিক কাজে বাড়তে পারে মান। গোপন শত্রুর মিথ্যা দুর্ণামে হতে পারেন বদনাম।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): মিথুন রাশির জাতক/জাতিকার ভাগ্য উন্নতির সুযোগ। বিদেশ যাত্রা উচ্চ শিক্ষায় পেয়ে যাবেন যোগ। জীবিকার জন্য যারা বিদেশ যেতে চান, প্রতারকের কবল থেকে হয়ে যান সাবধান। পিতার সাথে ধর্মীয়স্থানে যাওয়ার আসবে সুযোগ রয়েছে, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সফল, হবেন পরীক্ষায়।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): কর্কটের জাতক/জাতিকার ঋণ যোগ প্রবল। পাওনাদারের চাপ-চাপিতে হারাবেন মনবল। রাস্তঘাটে চলতে গিয়ে দুর্ঘটনার ভয়, অসুস্থতায় চিকিৎসা ব্যয় বাড়বে নিশ্চয়। কোনো বন্ধু আর আত্মীয়র মৃত্যু সংবাদ শুনে, মানসিকভাবে হবেন হতাশ কথাটি রাখুন জেনে। শেয়ার বাজার আর লটারিতে রহস্য অনেক ভাই, ঝুকি নিয়ে আজ বিনিয়োগের দরকার নাই।

সিংহ রাশি (২১ জুলাই - ২১ আগস্ট): সিংহ রাশির জাতক/জাতিকার ব্যবসা-বাণিজ্যে লাভ। অভিমানী স্ত্রীর সাথে করতে পারেন ভাব। অংশীদারি কাজে আজ ভুল বোঝাবুঝির ভয়, বেশি লাভের আশায় বুঝি বানিজ্যে লোকশান হয়। অবিবাহিতদের আজ বিয়ের যোগ ভাই। গায়ে হলুদে বেজায় খরচ জেনো রাখো তাই।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক/জাতিকার দিনটি হবে মিশ্র। সুস্থ থাকার জন্য দাওয়াই হবে অস্ত্র। কর্মস্থলে সহকর্মীদের সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে, ব্যবসায়ীক কাজে গিয়ে কিছু লোকশান হবে। রাস্তাঘাটে মোবাইল বা ব্যাগ সামলে রাখুন ভাই, হারানোর আশঙ্কা অনেক জ্যোতিষী বলে যাই।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর): তুলা রাশির প্রেমিক যুগল দিনটি বড় ভালো, হৃদমাঝারে রাখো অপরকে জ্বালো সুখের আলো। বিদ্যার্থী আর পরীক্ষার্থীরা সাবধানেতে থাকুন। সন্তানেরে শীত হতে যত্ন করে রাখুন। শিল্পী আর কলাকুশলী আছেন যতো সবে, নতুন নতুন কাজের সুযোগ এবার তবে পাবে। সৃজনশীল কাজে ভাই নতুন অর্ডার লাভ, কাস্টমারের সাথে আপনার হয়ে যাবে ভাব।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক/জাতিকার মায়ের আশীর্বাদ লাভ, ব্যবসায়ীর প্রত্যাশা পূরনে থাকবেনা কু-প্রভাব। জমি জমা আর যানবাহন ব্যবসায় এবার আয় হবে, গৃহস্থালী জীবন যাপনে শান্তি বয়ে যাবে। কর্মস্থলে প্রত্যাশা পূরণে পাবেন কারো সহায়, আত্মীয়দের দ্বারা বুঝি দুঃখের দিন যায়।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক/জাতিকার শুভ সংবাদ লাভের যোগ। যোগাযোগে সাফল্য আসবে করলে মেধার প্রয়োগ। গার্মেন্টস আর বস্ত্র ব্যবসা, বিকাশ মানি এক্সচেঞ্জ, অনেক কিছু পাবেন সহজে ভাগ্য হবে চেঞ্জ। ছোট ভাই বা বোনের বিবাহ শাদীর যোগ, পাত্র পক্ষের শুনতে হবে বিশাল অনুযোগ।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি): মকর রাশির জাতক/জাতিকার আয় রোজগার বাড়ে। সকাল সকালই পাওনা টাকা আসতে পারে ঘরে। হোটেল, ডেকরেটর আর রেস্টুরেন্ট ব্যবসা, বন্ধাত্য ঘুঁচে যাবে, জাগবে মনে আশা। পেটুক আর খাদ্য রশিকদের দিনটি হবে জোশ, বিয়ে বাড়ি বা জন্মদিনে খেয়ে হারাবেন হুশ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক/জাতিকার আজ আনন্দের দিন। সকল স্বপ্ন পূরণ হবে। অসুস্থদের আরোগ্য লাভের সুযোগ আসবে। দাম্পত্য সুখ বাড়বে গৃহে কোনো সন্দেহ নাই। সামাজিক আর দাতব্য কাজে বাড়তে পারে মান।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): মীন রাশির জাতক/জাতিকার দিনটি ঘোড়াঘুড়ির। ব্যবসা বানিজ্যে ব্যয় বৃদ্ধি কাজ হবে স্থবির। বৈদেশীক কাজ কর্মে বাড়তে পারে ব্যয়, আমদানি আর রপ্তানিতে আয়ের সুযোগ রয়। গ্রামের বাড়ি বা দূরদেশ যাত্রার আছে যোগ, ট্রাভেল আর ট্রান্সপোর্ট ব্যবসায় পাবেন আয়ের সুযোগ।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: