প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নৌকার মিছিলে বোমা হামলা

১২ ডিসেম্বর ২০১৮ , ১১:০৯:০০

ছবি : সংগৃহীত

নেত্রকোণার আটপাড়া উপজেলায় যুবলীগের মিছিলে পেট্রোল বোমা হামলার ঘটনা ঘটেছে। আজ বুধবার (১২ ডিসেম্বর) আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ের সামনে থেকে যুবলীগের নেতাকর্মীরা মিছিল বের করে স্থানীয় ব্রুজের বাজার ব্রিজ সংলগ্ন স্থানে পৌঁছলে এই হামলা চালানো হয়।

এ বিষয়ে আটপাড়া থানার ওসি অভি রঞ্জন দেব সাংবাদিকদের বলেন, বুধবার সন্ধ্যায় উপজেলা সদরের ইটাখলা বাজারে এ হামলা হয়; যেখানে অন্তত সাত জন আহত হয়েছেন।

এ সময় আহত হন উপজেলা যুবলীগের সভাপতি নিজাম ইয়ার খান, ছাত্রলীগ সাংগঠনিক সুফল খান, ছাত্রলীগ নেতা শিবলী, মোহন, তুহিন, হৃদয় ও লিমন নামে ৭ জন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো: খায়রুল ইসলাম ও সাধারণ সম্পাদক ফেরদৌস রানা আনজু জানান, বিএনপি আসন্ন নির্বাচনকে বানচাল করার লক্ষ্যে নাশকতা সৃষ্টি করছে। আমরা থানায় মামলা করে আইনের আশ্রয় গ্রহণ করব।

ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি। তিনি আরও জানান যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নেত্রকোণা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী অসীম কুমার উকিল অভিযোগ করেন নির্বাচন বানচাল করতে একটি গোষ্ঠী এ হামলা চালাচ্ছে। ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিএনপি-জামায়াত দেশে ব্যাপক পেট্রোল বোমা হামলা চালায়; যাতে বহু লোকের প্রাণহানি হয়।

তবে অভিযোগ অস্বীকার করে আটপাড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক জানান, আমার জানা মতে এ ঘটনার সঙ্গে আমাদের দলের কোনো নেতাকর্মী জড়িত নয়। কারণ ঘটনাস্থলে আমাদের কোনো লোকজনই ছিলো না।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: