প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বিবাহবার্ষিকীতে শিশিরকে যে উপহার দিলেন সাকিব

১২ ডিসেম্বর ২০১৮ , ১১:৫৮:৪২

বহু তরুণীর হৃদয় হরণ করেছিলেন বাংলাদেশ ক্রিকেট সুপারস্টার সাকিব আল হাসান। তবে তার হৃদয় হরণ করেছিলেন একজন-ই; তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহম্মেদ শিশির। ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে দুজনের পরিচয়। এর পর প্রণয়। শেষ পর্যন্ত প্রণয় পরিণত হয় পরিণয়ে। ঢাকঢোল পিটিয়ে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ২০১২ সালের ১২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন তারা। চিরদিনের জন্য আবদ্ধ হন বিয়েবন্ধনে।

আজ ঠিক ছয় বছর পূর্ণ হয়েছে সাকিব ও শিশিরের দাম্পত্য জীবনের। সামাজিক যোগাযোগ মাধ্যমে সারাদিন ধরেই ভক্ত সমর্থকদের কাছ থেকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছায় ভাসছেন সাকিব ও শিশির।

&dquote;&dquote;

দিন শেষে সন্ধ্যা নামতেই সাকিবের কাছ থেকে সারপ্রাইজ উপহার পেয়েছেন শিশির। নিজের দাম্পত্য জীবনে অর্ধযূগ পূর্তিতে নিজের প্রিয়তমা স্ত্রীকে একটি সুদৃশ সাদা গাড়ি উপহার দিয়েছেন সাকিব।

সে গাড়ির ছবি ফেসবুকে নিজের প্রোফাইলে আপলোড করে সবাইকে দেখার সুযোগ করে দিয়েছেন শিশির। ক্যাপশনে লিখেছেন, ‘সাকিবের তরফ থেকে বিবাহবার্ষিকীর উপহার।’

এর আগে বিকেল বেলা নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি যুগল ছবি আপলোড দেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সকালে নিজেদের ষষ্ঠ বিবাহবার্ষিকী উপলক্ষে একটি নাতিদীর্ঘ ভিডিওও আপলোড করেছেন তিনি।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: