১২ বছর পর এলাকায় বাবরের স্ত্রী!

১৩ ডিসেম্বর ২০১৮ , ১২:০১:২১

ছবি: ইন্টারনেট

দীর্ঘ প্রায় ১২ বছর পর নিজ এলাকায় এলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের স্ত্রী তাহমিনা জামান। বুধবার সন্ধ্যায় নেত্রকোনা-৪ আসনের বিএনপি প্রার্থী ধানের শীষের প্রতীক নিয়ে বাবরপত্নী এলাকায় এলে বিএনপি নেতাকর্মীরা ব্যাপক উচ্ছ্বসিত হয়ে উঠেন।

নেতাকর্মীরা দীর্ঘদিন পর তাকে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। তাকে দেখার জন্য উপজেলার বটতলা থেকে মদন সদর পর্যন্ত রাস্তা দুপাশে দাঁড়িয়ে ৬-৭ হাজার বিএনপি সমর্থকরা স্বাগত জানান।

এর আগে তিনি মদনপুর শাহ সুলতান কমর উদ্দিন (রা.) মাজার জিয়ারত করে এলাকায় আসার পথে আটপাড়া উপজেলার তেলিগাতি নামক স্থানে পৌঁছালে আওয়ামী লীগ সমর্থকরা তার গাড়ি গতিরোধ করে।

এ খবর ছড়িয়ে পড়লে নির্বাচনী এলাকার বিএনপি সমর্থকরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে নিয়ে আসে। পরে তাহমিনা জামান মদন আহম্মদ বশরী (রা.) মাজার জিয়ার করে নিজ বাড়িতে এক সাংবাদ সম্মেলন করে কর্মিসভায় যোগদান করেন।

কর্মিসভায় উপজেলা বিএনপি সভাপতি এন আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নেত্রকোনা জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য আশরাফ উদ্দিন খান।

কর্মিসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট মাসুদ চৌধুরী, মদন উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম আকন্দ,সাবেক উপজেলা চেয়ারম্যান বীর গোলাম আহমেদ,মোহনগঞ্জ উপজেলা চেয়ারম্যান আফম শফিক,খালিয়াজুরী বিএনপি সভাপতি আব্দুর রউফ স্বাধীন প্রমুখ।

কর্মিসভায় বিএনপি প্রার্থী তাহমিনা জামান একটি সুন্দর পরিবেশে সুষ্ঠু নির্বাচনের দাবি করেন। এ সময় তিনি আরও বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে জনগণের ভোটে আমি বিজয়ী হব এবং স্বামীর অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করব। সূত্র: যুগান্তর।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: