প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ঐক্যফ্রন্ট নেতাদের বক্তব্য

‘২ জানুয়ারি খালেদা জিয়ার মুক্তি’

১৩ ডিসেম্বর ২০১৮ , ০৬:৫২:০০

ফাইল ফটো

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের বিজয় সুনিশ্চিত মন্তব্য করে জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা বলেছেন, জয়ের একদিন পর ২ জানুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি হবে। সেই সঙ্গে সিলেটে ধানের শীষের পক্ষে প্রচারণায় নেমে আবারও দেশবাসীকে ভোট কেন্দ্র পাহারা দেওয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা।

আজ বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকালে সিলেট-১ আসনে ধানের শীষের প্রার্থী খন্দকার আবদুল মোক্তাদিরের পক্ষে প্রচারকালে এমন মন্তব্য করা হয়।

এদিন নগরীর বন্দরবাজার থেকে প্রচারণায় নামেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতা আ স ম আবদুর রব, ড. জাফরুল্লাহ চৌধুরী, সিটি মেয়র আরিফুল হক চৌধুরীসহ দলীয় নেতাকর্মীরা।

এ সময় আ.স.ম আবদুর রব বলেন, ধানের শীষ বাংলাদেশ ও খালেদা জিয়ার প্রতীক। খালেদা জিয়াকে বাঁচাতে ধানের শীষে ভোট দেয়ার আহবান জানান তিনি।

রব বলেন, অর্থমন্ত্রী বলেন রাবিশ। অর্থমন্ত্রী হিসেবে তিনি যেমন ব্যর্থ, সিলেটের জনপ্রতিনিধি হিসেবেও কাঙ্খিত উন্নয়ন করতে না পারায় তিনি ব্যর্থ।

এ সময় আ স ম আবদুর রব আরো বলেন, গত ১০ বছরে সিলেটে যেমন উন্নয়ন হয়নি। সারা দেশেও তেমনি উন্নয়ন হয়নি। যা হয়েছে, তা শুধুই লুটপাট।

আর আওয়ামী লীগ প্রলাপ বকছে বলে অভিযোগ করেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

পথসভায় বিএনপির স্থায়ী কমিটির শীর্ষ নেতা নজরুল ইসলাম খান বলেন, সিলেটের মানুষ তাদের অনির্বাচিত এমপি মুহিত সাহেব প্রত্যাখ্যাত হওয়ার ভয়ে ভোট থেকে সরে গেছেন। তার ভাই মোমেনও সারা জীবন সিলেটের বাইরে কাটিয়েছেন। এখন বসন্তের কোকিলের মতো ভোট চাইতে এসেছেন। ভোটের পরে আর তাকে কাছে পাবে না সিলেটবাসী।

এ সময় ভোটারদের কাছে ধানের শীষের ভোটের লিফলেট বিতরণ করে ভোট চান তারা।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: