এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নির্বাচনী জনসভায় কৃষিমন্ত্রী

‘আমরা ভোট নিয়ে দেশের উন্নয়নে কাজ করি’

১৩ ডিসেম্বর, ২০১৮ ২১:১৬:১৩

ছবি: প্রতিনিধি

শেরপুর-২ আসনের (নকলা-নালিতাবাড়ী) আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, আমরা ভোট নিয়ে দেশের উন্নয়নে কাজ করি। কাজ না করলে ভোট পাওয়া যায় না। আমরা বিরোধী দলে থাকলেও দেশের জন্য কাজ করি।

তিনি বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় দিনব্যাপী তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নলজোরা ইন্তাজ আলী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক নির্বাচনী জনসভায় এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, ওরা (বিএনপি) কোন কাজ না করে টিআর কাবিখা লুটপাট করে। আমরা কাজ করে জনগনের ভোট পেতে চাই। আর ওরা কাজ না করে মানুষের হক খেয়ে ভোট লুটপাট করতে চায়। বিএনপি বা অন্যান্য দলের সঙ্গে আওয়ামী লীগের এই হলো পার্থক্য। জনসভায় তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে প্রশ্ন রেখে বলেন, ‘আপনারাই বলেন এলাকার উন্নয়নে কাজ করেছি কিনা?’ তার কথায় জনতা সাড়া দিলে তিনি বলেন, ‘যদি কাজ করে থাকি, তবে আরও কাজ করতে চাই।’ আবারও নৌকা মার্কায় ভোট চাই।

এ নির্বাচনী জনসমাবেশে রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হক, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম উকিল, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুলসহ হাজারো নেতাকর্মী এবং নৌকা সমর্থকরা অংশ নেন। এর আগে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী নন্নী ইউনিয়নে ও পরে পৌর শহরের কর্মকারপট্টিতে এক নির্বাচনী সভায় অংশ নেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: