প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আসামী ধরতে গিয়ে নারীদের তোপের মুখে পুলিশ!

১৩ ডিসেম্বর ২০১৮ , ১১:৩০:২৮

ফাইল ফটো

ফতুল্লায় ওয়ারেন্টের আসামী গ্রেফতার করতে গিয়ে নারীদের তোপের মুখে পড়ে ফতুল্লা থানা পুলিশের একটি টিম। ওয়ারেন্টভূক্ত আরফান আলী মাতবর ও স্ত্রী সখিনা দম্পতিকে ছেলেসহ আটক করলে এলাকার নারীরা পুলিশকে অবরূদ্ধ করে। এ সুযোগে স্বামী-স্ত্রী পালিয়ে গেলেও অভিযুক্ত ছেলেকে আটক করে অতিরিক্ত পুলিশ গিয়ে।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) রাত ৮ টায় ফতুল্লার কুতুবপুর এলাকায় এঘটনা ঘটে। আটককৃতের নাম সাকিব।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই শাফিউল আলম জানান, কুতুবপুর এলাকার মৃত. মিছির আলীর বড় ছেলে ইদ্রিস আলীর সঙ্গে ছোট ছেলে আরফান আলী মাতবরের জমি নিয়ে বিরোধে মারামারি হয়। এঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা করেন ইদ্রিস। এ মামলায় আরফান আলী-সখিনা দম্পতি ও তাদের ছেলে সাকিবের বিরুদ্ধে আদালত গ্রেফতারী পরোয়ানা জারি করেন। বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করতে এএসআই সোহেল মিয়া কুতুবপুরে অভিযান চালান।

এএসআই সোহেল মিয়া জানান, তিনজনকে আটক করলে বেশ কিছু নারী এসে আমাকেসহ আমার সঙ্গীয় ফোর্সদের ঘিরে মারমুখি আচরনসহ উচ্চবাচ্য করতে থাকে। এসময় আটক স্বামী স্ত্রী পালিয়ে যায়। তখন তাদের ছেলে সাকিবকে আটক করে থানায় খবর দিই। পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি শান্ত করেন।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: