প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাজশাহী-১ আসনে নৌকার জন্য ভোট চাইলেন মনোয়ন বঞ্চিতরা

১৪ ডিসেম্বর ২০১৮ , ০২:৪৫:০০

ছবি: প্রতিনিধি

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে নৌকার জন্য ভোট চাইলেন মনোয়ন বঞ্চিতরা। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকাল ৩ টায় গোদাগাড়ী ডাইংপাড়া ফিরোজ চত্বরে পৌর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় উপস্থিত হয় সেভেন স্টার হিসেবে পরিচিত আওয়ামী লীগ নেতারা। 

পৌর আওয়ামী লীগ সভাপতি অয়েজ উদ্দীনের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি। 

বিশেষ অতিথি বক্তব্য রাখেন মনোনয়ন বঞ্চিত ও আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান এ.কে এম আতাউর রহমান খান, তানোর উপজেলা আওয়ামীলীগ ও মুন্ডুমালা পৌরসভার মেয়র গোলাম রববানী, গোদাগাড়ী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মনিরুল ইসলাম বাবু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বদরুজ্জামান রবু মিয়া, সাংগঠনিক এ.কে আসাদুজ্জামান আসাদ, জেলা কৃষকলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট আব্দুল অহাব জেমস, জেলা আওয়ামীলীগ নেতা ও দেওপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আকতারুজ্জামান আকতার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রবিউল আলম, উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব, পৌর যুবলীগের সভাপতি অধ্যাপক আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ মোশাররফ বাবু, পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ রানা, সাধারণ সম্পাদক রম্নবেল হোসেন, পৌর শ্রমীকলীগের সাধারণ সম্পাদক হাসান আলী   প্রমুখ। সভায় মনোনয়ন বঞ্চিতরা বলেন, গোদাগাড়ী ও তানোরে আওয়ামীলীগের মধ্যে কোন ধরনের বিভেদ নেই। আমরা দলীয় মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু প্রধানমন্ত্রী একজন কে দিয়েছে। ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে  প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীকে আবারও সংসদ সদস্য নির্বাচিত করবো। প্রধান অতিথির বক্তৃতায় ওমর ফারুক চৌধুরী বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে গোদাগাড়ী ও তানোরে বিদ্যুৎ, স্বাস্থ্য যোগাযোগ, শিক্ষা কৃষিসহ সর্বত্রই ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের যাত্রাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট চান।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: