শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী-৪ আসনে নৌকার পক্ষে মাঠে নেমেছেন সবাই

১৪ ডিসেম্বর, ২০১৮ ০৩:০০:০০

ছবি: প্রতিনিধি

রাজশাহী-৪ (বাগমারা) আসনে নৌকার পক্ষে এক কাতারে ভোটের মাঠে নেমেছেন উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু ও তাহেরপুর পৌরসভার দুইবারের মেয়র আবুল কালাম আজাদ। বৃহস্পতিবার তারা আওয়ামী লীগের প্রার্থী প্রকৌশলী এনামুল হকের সঙ্গে হাতে হাত রেখে নৌকার বিজয় নিশ্চিত করার শপথ করেন।

উপজেলা আওয়ামী লীগের উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু এবং তাহেরপুর পৌরসভা দুই বারের মেয়র আবুল কালাম আজাদ এবার দলীয় মনোনয়ন চেয়ে ছিলেন। এ নিয়ে স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী এনামুল হকের সঙ্গে তাদের দূরত্ব তৈরী হয়।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার চাঁনপাড়ায় একটি কোচিং সেন্টারে সমবেত হন সান্টু ও কালামসহ তাদের অনুসারীরা। সেখানে তারা বৈঠক করে একযোগে প্রচার চালিয়ে নৌকার বিজয় নিশ্চিত করার সিদ্ধান্ত নেন। এর পর সেখানে ডাকা হয় আওয়ামী লীগের মনোনিত প্রার্থী প্রকৌশলী এনামুল হক এমপিকে। তিনি সেখানে পৌঁছালে তাকে ফুলের নৌকা দিয়ে শুভেচ্ছা জানান সান্টু ও কালামসহ তাদের অনুসারীরা। পরে সেখানে এমপি এনামুল হক, চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু ও মেয়র আবুল কালাম আজাদ বক্তব্য রাখেন। তারা সকল ভেদাভেদ ভুলে নৌকার বিজয় নিশ্চিত করতে এক সঙ্গে ভোটের মাঠে নামার ঘোষণা দেন। এ সময় তারা হাতে হাত মিলিয়ে ঐক্যবদ্ধ থাকার শপথ নেন।

সাংসদ এনুমল হক বলেন, বাংলাদেশ আওয়া লীগ স্বাধীনতার স্বপক্ষের শক্তি নিয়ে দেশ ও মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার সব সময় জন কল্যাণে কাজ করে।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের আপামর জনগোষ্ঠির উন্নয়ন নিশ্চিত হয়। তাই আর কোন ভেদাভেদ নয়। শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে যেতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু বলেন, দেশের এই চলমান উন্নয়ন ধারা বজায় রাখতে। তাই সকল ভেদাভেদ ভুলে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

নৌকার পক্ষে প্রচার চালাতে হবে। আমরা নৌকার বিজয় নিশ্চিত করে আবারো এ আসনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান মকবুল হোসেন, আহসান হাবিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, কার্যকরী কমিটির সদস্য হাচেন আলী, গোবিন্দপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুরুত আলী, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সাহার আলী, বীরেন্দ্রনাথ, সোলাইমান আলী, আওয়ামী লীগ নেতা মাহাবুর রহমান, জিয়াউর রহমান, জিয়াউদ্দীন টিপু, যুবলীগ নেতা মামুনুর রশিদ, আব্দুল জলিল, আব্দুস সালাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, ছাত্রলীগ নেতা নাদিরুজ্জামান মিলন, আব্দুল মজিদ, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম সারোয়ার রবিন প্রমুখ।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: