মাসুম বিল্লাহ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

জবিতে দ্বিতল বাসের জন্য অর্থ বরাদ্দ

১৪ ডিসেম্বর, ২০১৮ ০৫:০০:০০

ছবি: প্রতিনিধি

জগনাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের যাতায়াতের জন্য পাঁচটি দ্বিতল বাস ক্রয়ের অনুমোদন দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, এর সভাপতিত্বে ৭৯তম সিন্ডিকট সভায় এ জন্য ছয় কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়। বিকালে বিশ^বিদ্যালয় জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাসসমূহ শিক্ষার্থীদের পরিবহণে বিভিন্ন রুটে চলাচল করবে।গত ৪ই ডিসেম্বর অনুষ্ঠিত ৫৮তম অর্থ কমিটির সভায় নিজস্ব অর্থায়নে শিক্ষার্থীদের পাঁচটি দ্বিতল বাস ক্রয়ের আর্থিক ও প্রশাসনিক অনুমোদনের সুপারিশ করা হয়।

উল্লখ্য, শিক্ষার্থী যাতায়াতের জন্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ৪টি একতলা বাস ও ১২টি দ্বিতল বিআরটিসি বাস ইতোমধ্যে বিভিন্ন রুটে চলাচল করছে। শিক্ষার্থীদের অধিকতর সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে বর্তমানে ঢাকার বাইরের কয়কটি জেলাতে ও পরিবহণ সুবিধা দেয়া হচ্ছে।

এছাড়াও, শিক্ষার্থীদের যাতায়াতের জন্য নিজস্ব অর্থায়নে অতিশীঘ্রই আরো তিনটি নতুন একতলা বাস পরিবহণে যুক্ত হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: